Hoop VideoHoop Viral

VIDEO: বিয়ে সেরেই আম্রপালিকে বিছানায় তুলে রোম্যান্স, ভাইরাল নিরাহুয়ার ফুলশয্যার ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) জনপ্রিয়তার কথা তো সকলেই জানেন। বর্তমানে বলিউড সিনেমার জনপ্রিয়তাকে ছাপিয়ে চর্চায় উঠে আসছে ভোজপুরি সিনেমা। নতুন এবং পুরনো অভিনেতারাও প্রশংসা পাওয়ার যোগ্য। কারণ তাঁদের পরিশ্রমেই খ্যাতির চূড়ায় উঠছে এই ফিল্ম ইন্ডাস্ট্রি। পরিচিতি পাচ্ছে সর্বত্র। আর ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের কথা উঠলে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি দুবের (Aamrapali Dubey) কথা না বললেই নয়।

নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালির রসায়ন সুপারহিট। এই জুটি একসঙ্গে কোনো সিনেমা বা মিউজিক ভিডিওতে থাকলে চোখ বুজে বলে দেওয়া যায় যে সেটা হিট হবেই। তাঁদের জনপ্রিয়তা এমনি মাইলস্টোন ছুঁয়েছে যে প্রিয় জুটির হাঁড়ির খবর নেওয়ার জন্যও উদগ্রীব হয়ে থাকেন অনুরাগীরা। নিরাহুয়া বাস্তব জীবনে বিবাহিত হয়েও আম্রপালির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন চোখ কপালে তোলে দর্শকদের।

ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও ছিল আমজনতার মধ্যে। বিশেষ করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গানের আধিপত্য অনেক সময়ে অনেকেরই চোখে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে ভোজপুরি গানে দেদারে নাচের ভিডিও। আবার অন্যদিকে ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও গুলির চাহিদা আকাশছোঁয়া। এক একটি ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল। এ সবের কারণে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয়তায় বলিউডি নায়ক নায়িকাদের সমকক্ষ হয়ে উঠছেন ধীরে ধীরে।

ইউটিউবে চোখ রাখলেই সন্ধান মিলবে বহু ভোজপুরি মিউজিক ভিডিওর। নতুন সিনেমার গানগুলি যেমন জনপ্রিয়তা পাচ্ছে, তেমনি পুরনো ভিডিও গুলিও নতুন করে আবারো চর্চায় উঠে আসছে। সম্প্রতি নিরাহুয়া এবং আম্রপালির ‘গাবরু’ ছবির ‘ধানি রঙ চুনারিয়া’ গানটি আবারো ভাইরাল হয়েছে। ভিডিওর শুরুতেই দেখা যায়, বর বউয়ের বেশে বিয়ে করছেন নিরাহুয়া আম্রপালি। উঠে আসে তাঁদের রোম্যান্টিক ফুলশয্যার দৃশ্যও। সুখী বিবাহিত জীবন আনন্দে ভরে ওঠে যখন পুত্রসন্তানের জন্ম দেন আম্রপালি। রোম্যান্সে ভরপুর মিষ্টি ভিডিওটি দর্শকদের মন ভালোলাগায় ভরিয়ে তুলবে। ১১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওটিতে।

Related Articles