Hoop VideoHoop Viral

সুপুরুষ আত্মীয়কে দিয়ে শরীরের খিদে মেটালেন গৃহবধূ, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

উল্লু র চরমসুখ পর্বের এপিসোডে উদ্দাম অশ্লীলতা দেখা যায়। সম্প্রতি উল্লুতে জনপ্রিয়তা শিখরে রয়েছে সুরসুরি-লি ওয়েব সিরিজ। তাইতো প্রথম যে এত বেশি ক্রেজ থাকার পরে পরবর্তীকালে পার্ট টু এবং পার্ট থ্রি বের করা হয়েছে। প্রত্যেকটি পার্টি নিজে নিজে ক্ষেত্রে ভীষণ ভালো, তবে আজকে আমাদের আলোচনার বিষয় পার্ট থ্রি। ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে পরপর তিনটি পার্ট। ইতিমধ্যেই শুধুমাত্র ভারতবর্ষে নয়, বিদেশের মাটিতেই এই ধরনের ওয়েব সিরিজগুলো ভীষণ ভালো মানুষ হাতে একবার ফোন পেলেই তারা কিন্তু একটু প্রাইভেসি খুঁজে নিয়ে দেখতে শুরু করছে এই ধরনের ওয়েব সিরিজ গুলি।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

এই ওয়েব সিরিজটি ২০২২ সালে ১৫ই জুলাই প্রিমিয়ার হয়েছিল। এছাড়াও রয়েছেন অঙ্কিতা জেড, অজয় মেহরা, জয় শংকর ত্রিপাঠী, অংকুর মালহোত্রা, প্রভৃতি। তাদের প্রত্যেকের অসাধারণ অভিনয় দেখে সকলেই অবাক হয়েছেন। দ্বিতীয় পার্টে দেখা গিয়েছিল, সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে। তাদের বিবাহের প্রথম রাতে কি কি হচ্ছে তা দিয়ে শুরু হয়েছিল পরবর্তীকালে সুরের মামাতো ভাই বাহুবলীও বিয়েতে এসেছিলেন। সুর বাহুবলী কে একেবারেই পছন্দ করতে না।

কারণ তার সাথে তার বিয়ে ইতিমধ্যে একবার ভেঙে গেছে। অন্যদিকে দাউদের ক্লিনিকে যাওয়ার সময় কামিনী তার সাথে রোমান্টিক কথোপকথন শুরু করে দিয়েছিল। কিন্তু এরপরে পার্ট থ্রিতে কি হবে তার জন্য অবশ্যই আপনাকে ট্রেইলার দেখে নিতে হবে। গল্পের শুরু তে দেখা যাচ্ছে, এক ছেলে তার শারীরিক চাহিদা কে বাড়ানোর জন্য একজনের থেকে ওষুধ আনেন। তারপর চাহিদা বেড়ে যায়।এরপর কি হবে তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে। ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু এবং তামিল ভাষায় মুক্তি পাবে। আপনি যদি ভিডিওটি দেখতে চান আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক