Hoop VideoHoop Viral

VIDEO: আম্রপালির খোলা পেটে সুড়সুড়ি দিয়ে উত্তেজিত করে তুললেন নিরাহুয়া, ভুলেও মিস করবেন না ভিডিও

শাহরুখ খান কাজল বা রণবীর সিং দীপিকা পাডুকোন জুটিদের তো সকলেই চেনেন। জনপ্রিয়তার দিক দিয়ে এঁরা সকলেই গোটা দেশেই বিখ্যাত। তবে ইদানিং আরো এক জুটি দ্রুত উঠে আসছেন খ্যাতির শিখরে। তাঁরা হলেন দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) এবং আম্রপালি দুবে (Aamrapali Dubey)। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Industry) নিরাহুয়া (Nirahua) নামে জনপ্রিয় দীনেশ লাল যাদবের সঙ্গে সবথেকে মানানসই অভিনেত্রী হিসেবে আম্রপালির নামই উঠে আসবে সর্বাগ্রে। যাঁরা ভোজপুরি সিনেমার ভক্ত তাঁরা খুব ভালো ভাবেই জানেন, এই ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় জুটি নিঃসন্দেহে নিরাহুয়া এবং আম্রপালি।

নিরাহুয়া এবং আম্রপালি দুজনেই ভোজপুরি সিনেমার দুই প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। তাঁদের হাত ধরেই উন্নতির শিখর ছুঁতে চলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় ভোজপুরি সিনেমা অনেক বেশি জনপ্রিয় হয়েছে। অনেক বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছেছে ভোজপুরি ছবি, মিউজিক ভিডিও। বিশেষ করে নিরাহুয়া আম্রপালি জুটি অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। পরস্পরের সঙ্গে জুটি বেঁধে বহু ছবিতেই কাজ করেছেন তাঁরা। অনস্ক্রিনে তাঁদের মধ্যে রসায়ন দেখার মতো।

সম্প্রতি এই জুটির আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ‘দিলওয়া মে হোলা গুদগুদি’ গানে জমে উঠেছে নিরাহুয়া এবং আম্রপালির রসায়ন। দুজনকেই রঙ মিলিয়ে লাল হলুদ পোশাক পরতে দেখা গিয়েছে। পোশাকের ফাঁকে আম্রপালির খোলা পেটে সুড়সুড়ি দিয়ে উত্তেজনা বাড়িয়েছেন নিরাহুয়া। দুজনের রসায়ন দর্শক মহলে উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন বহু গুণে।

ভোজপুরি ফিল্ম দুনিয়ায় বেশ জনপ্রিয় গান এটি। সোশ্যাল মিডিয়ায় ৬ বছর আগে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। ওয়েভ মিউজিক নামে ইউটিউব চ্যানেলে নিরাহুয়া আম্রপালির এই ভিডিওটি বহু বছর আগেই শেয়ার করা হয়েছিল। এর মধ্যে ভিডিওটিতে ১.২ কোটি ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন নিরাহুয়া এবং আম্রপালির এই ভিডিও। নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ভিউ আরো বাড়ছে এই মিউজিক ভিডিওতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই