whatsapp channel

VIDEO: রাত পোশাক তুলে নিরাহুয়াকে উত্তেজিত করলেন অক্ষরা, দরজা বন্ধ করে দেখবেন

দর্শকদের কখন কোনটা মনে ধরবে তা বলতে পারেন না খোদ সিরিয়াল বা সিনেমার নির্মাতারাও। বিশেষ করে বিনোদনের ক্ষেত্রে বারে বারে বদলায় দর্শকদের পছন্দ। দীর্ঘদিন ধরে সিনে প্রেমীদের মনে রাজত্ব করে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দর্শকদের কখন কোনটা মনে ধরবে তা বলতে পারেন না খোদ সিরিয়াল বা সিনেমার নির্মাতারাও। বিশেষ করে বিনোদনের ক্ষেত্রে বারে বারে বদলায় দর্শকদের পছন্দ। দীর্ঘদিন ধরে সিনে প্রেমীদের মনে রাজত্ব করে এসেছে বলিউড। ভারতীয় সিনেমা বলতে বলিউডকেই বোঝানো হত এক সময়। এমনকি বিদেশিরাও বলিউড সিনেমা, গানের ভক্ত থেকেছে। তবে এখন বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিও জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এমনকি বলা ভাল, বলিউডকেও ছাপিয়ে যেতে শুরু করেছে দক্ষিণী ছবিগুলি।

Advertisements

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিগুলি যেমন সর্বত্র জনপ্রিয়তা পেতে শুরু করেছে, আরো একটি ফিল্ম ইন্ডাস্ট্রিও কিন্তু রাতারাতি খ্যাতির চূড়ায় উঠে এসেছে। সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। তবে আন্তর্জাতিক ক্ষেত্রে নয়, ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিও বেশি জনপ্রিয় হয়ে উঠছে ডিজিটাল মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নানান কনটেন্ট।

Advertisements

Advertisements

ভোজপুরি সিনেমার জনপ্রিয় তম অভিনেতাদের মধ্যে একজন হলেন নিরাহুয়া। দীনেশ লাল যাদব আসল নাম হলেও পর্দায় তিনি জনপ্রিয় নিরাহুয়া নামে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য নিরাহুয়া বহু ছবিতে কাজ করেছেন যেগুলির মধ্যে অধিকাংশই সুপারহিট তকমা পেয়েছে। ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত প্রথম সারির অভিনেত্রীর সঙ্গেই কাজ করে ফেলেছেন নিরাহুয়া। তবে দর্শকরা এক কথায় স্বীকার করবেন যে আম্রপালির সঙ্গেই তাঁর জুটিটা সবথেকে বেশি জমে। অনস্ক্রিনে তাঁরা একসঙ্গে এলেই সেই ছবি হিট হবেই, এমনটাই বিশ্বাস দর্শকদের।

Advertisements

তবে এই প্রতিবেদনে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে নিরাহুয়ার সঙ্গে দেখা গিয়েছে আরেক জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংকে। দর্শকদের মাঝে তাঁর খ্যাতিও বড় কম নয়। ‘রাতি কে দেড় বাজে’ গানে রাতপোশাক পরে নিরাহুয়াকে উত্তেজিত করতে দেখা গিয়েছে অক্ষরাকে। এদিকে তাঁর এই রূপ দেখে হতভম্ব নিরাহুয়া। মাঝ রাতে একলা ঘরে দুজনের এই দুষ্টুমি বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। ‘জান লেবু কা’ ছবির এই গানটি এক বছর আগে শেয়ার করা হয়েছিল ইউটিউবে। বর্তমানে এই ভিডিওতে ভিউ সংখ্যা ১১ লক্ষ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই