whatsapp channel

Web Series: পরপুরুষের সঙ্গে বেডরুমের খেলা কামুক যুবতীর, ভুলেও সকলের সামনে দেখবেন না

বর্তমানে মানুষের চরম ব্যস্ততার মাঝে বেশ জনপ্রিয়তা লাভ করেছে ওয়েব দুনিয়া। আর এই কেন দুনিয়াকে বাঁচিয়ে রেখেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে মানুষের চরম ব্যস্ততার মাঝে বেশ জনপ্রিয়তা লাভ করেছে ওয়েব দুনিয়া। আর এই কেন দুনিয়াকে বাঁচিয়ে রেখেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। আর ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

সম্প্রতি ‘এনজিপিটি প্রাইম’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেতে চলেছে, যা আপনাকে দেখতে হবে একা। এই চ্যানেলের ‘আনোখি চাহাত’-সিরিজটি এমনই একটি ক্ষুদ্র চলচিত্র যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়ালগের মিশ্রণ এটিকে আরো উত্তেজনাপূর্ণ করে তুলেছে। এই সিরিজের গল্প মূলত নারী শরীর এবং তা থেকে করে ফেলা ক্রাইমের প্লটকে ঘিরে আবর্তিত হয়েছে। এক যুবক এবং যুবতীর কামনা, চাহিদা- সবটুকু দেখানো হয়েছে এই সিরিজে। গল্পের শেষে দর্শকদের জন্য রয়েছে একটি বড় টুইস্ট। এভাবেই এপিসোডের ক্লাইম্যাক্স টানা হয়েছে।

এই এপিসোডে অভিনয় করেছেন অনেকেই, যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন সুমিত সিং এবং রেখা মোনা সরকার। এই সিরিজটি এইবছরই মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যে সিরিজের ট্রেলার রিলিজ করা হয়েছে। আর শুরু থেকেই গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে এটি। ইউটিউবে ‘এনজিপিটি প্রাইম’ চ্যানেলে বিনামূল্যে আপনিও এই সিরিজ আপনি দেখতে পাবেন অনায়াসে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা