Hoop VideoHoop Viral

Video: হরিয়ানভি গানে জোরদার ঠুমকা লাগালেন স্বপ্না চৌধুরী, তরুণ হয়ে উঠলেন বৃদ্ধরাও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া (Social Media) এতটাই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ব্যক্তিরা তারকাদের সমান মর্যাদা পাচ্ছেন। নেট পাড়ায় একবার পরিচিতি পেয়ে গেলে আর পেছন ফিরে তাকাতে হয় না। জনপ্রিয়তায় ঘাটতি পড়লেও পুরোপুরি কেউই হারিয়ে যান না। আগে ভাইরাল হওয়া অনেকেই এখন জনপ্রিয়তা খোয়ালেও নেটিজেনরা সম্পূর্ণ ভাবে তাদের ভুলে যায়নি। এমনি একজন হলেন স্বপ্না চৌধুরী (Sapna Chowdhury)।

হরিয়ানভি ডান্সের পথিকৃৎ বলা চলে স্বপ্নাকে। হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। মূলত হরিয়ানভি গানেই নাচতে দেখা যায় তাঁকে। তবে ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। হরিয়ান, পঞ্জাব থেকে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, চণ্ডীগড়ের মতো রাজ্যেও নাচের শো করেন তিনি। হরিয়ানা, পঞ্জাবের মতো রাজ্যগুলিতে বিনোদন অনেকটাই পুরুষতান্ত্রিক। খোলা জায়গায় মঞ্চের চারিপাশে ভিড় করে বসেন দর্শকরা। আর চটুল গানের তালে নেচে তাদের মনোরঞ্জন করেন তরুণী, যুবতীরা।

সম্প্রতি ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে। ভিডিওতে দেখা যায়, একটি খোলা জায়গায় মঞ্চে উঠে হরিয়ানভি গানের তালে উদ্দাম নাচছেন স্বপ্না। তার পরনে গাঢ় সবুজ রঙের সালোয়ার কামিজ। নিজের দুর্দান্ত নাচের ভঙ্গিমা দিয়ে দর্শক মহলেও ঝভ তুলেছেন স্বপ্না। এক বছর আগে ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে এর মধ্যেই ৪৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে।

হরিয়ানভি স্টেজ শো থেকে জনপ্রিয়তা পেয়ে বলিউডে পা রেখেছেন। জাতীয় স্তরে এখন পরিচিত স্বপ্না চৌধুরী। এখন আর স্টেজ শো করেন না বটে স্বপ্না, কিন্তু তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। স্বপ্নাকে আরো একবার আগের ফর্মে মঞ্চে দেখার জন্যও অনুরোধ করেন অনেক দর্শক। এখনো তাঁর যেকোনো নাচের ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই