Hoop VideoHoop Viral

Bhojpuri Song: সুন্দরী বৌকে একা পেয়ে মোক্ষম সুযোগ, আম্রপালির শাড়ির আঁচল ধরে আটকালেন নিরাহুয়া

নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) এবং আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটি এখনও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এভারগ্রিন। আম্রপালি অবশ্য মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে উঠেছেন। দীনেশও বর্তমানে অভিনেতা, প্রযোজক, পরিচালক, গায়ক হওয়ার পাশাপাশি একজন সাংসদ। তবু তাঁদের জুটি ভোজপুরি ফিল্মের দর্শকদের কাছে অত্যন্ত প্রিয়। তবে ভোজপুরি ফিল্মের গ্রামীণ দর্শক ছাড়াও শহরের বুকে তৈরি হয়েছে এই ইন্ডাস্ট্রির আলাদা ফ্যান বেস। নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে নিরাহুয়া ও আম্রপালির একাধিক ফিল্মি গানের ভিডিও। লকডাউনের সময় এই ভিডিওগুলি ঘরবন্দি মানুষের বিনোদনের অঙ্গ হয়ে উঠেছিল। এর মধ্যেই একটি গান হল ‘খোলে দি কেভাড়িয়া ভাইল ভোর’।

এক বিবাহিত দম্পতির বিশুদ্ধ রোম‍্যান্সের গান এটি। ভোর হয়ে গিয়েছে। আম্রপালি ঘুম থেকে উঠে দরজা খুলে বাইরে যেতে চাইছেন। কিন্তু নিরাহুয়া তাঁকে কাছছাড়া করতে চান না। তিনি আরও কিছুক্ষণ চান আম্রপালির সঙ্গ। কিন্তু আম্রপালি বাড়ির বধূ। তাঁকে বাইরে যেতেই হবে। শাশুড়ি ও ননদ ঘরের বাইরে তাঁর জন্য অপেক্ষা করছেন। ফলে তাঁকে বাইরে যেতেই হবে। কিন্তু নিরাহুয়া তাঁর আঁচল টেনে নামিয়ে দেন যাতে আম্রপালি ঘরের বাইরে যেতে না পারেন। অভিমানী আম্রপালি নিজের লজ্জা নিবারণ করতে চান হাত দিয়ে। মানতে চান না নিরাহুয়া।

জানলা দিয়ে আম্রপালি বাইরে দেখতে গেলে তা বন্ধ করে দেন নিরাহুয়া। আম্রপালি নিজের শাড়ি সামলে বলেন, তিনি শাড়ি পরে নিয়েছেন। এবার তাঁকে বাইরে যেতেই হবে। কিন্তু নিরাহুয়া বলেন, তাঁর মন ভরেনি। কারণ আম্রপালি রোজ ভোর হলেই তাঁকে ছেড়ে ঘরের কাজে ব্যস্ত হয়ে পড়েন। তাঁকে আজ যেতে দেবেন না নিরাহুয়া।

নেটিজেনদের একাংশের অবশ্য যথেষ্ট আফশোস হচ্ছে, তাঁদের কাছে আম্রপালির মতো স্ত্রী নেই। অনেকেই লিখেছেন, নিরাহুয়া ও আম্রপালি ‘সুপার জোড়ি’।

Related Articles