whatsapp channel

বিবাহিত পুরুষ হয়েও আম্রপালিকে দিনের পর দিন উপভোগ করেছেন নিরাহুয়া!

বর্তমানে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমানে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

Advertisements

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

Advertisements

আর এই দুই অভিনেতা ও অভিনেত্রীকে ঘিরে চর্চা চলতেই থাকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে। কারণ একদিকে তারা যেমন ইন্ডাস্ট্রির অন্যতম সফল জুটি, অন্যদিকে তাদের মাঝে রয়েছে এক ঘনিষ্ঠ সম্পর্কও। সেটা বন্ধুত্ব নাকি তার থেকেও বেশি কিছু, তা নিয়ে ভক্তদের মধ্যে দ্বিমত কাজ করে। বলা বাহুল্য বর্তমানের হার্টথ্রব ভোজপুরী অভিনেত্রী আম্রপালি দুবে ২০১৪ সালে তার অভিনয়ের কেরিয়ার শুরু করেন। আর প্রথম ছবিতেই তিনি দীনেশ লাল যাদবের ‘নিরহুয়া হিন্দুস্তানি’ ছবিকে স্ক্রিন শেয়ার করেন। এই ছবিটি সুপারহিট হয়।

Advertisements

Read More: একলাফে বেতন বাড়তে চলেছে সরকারি কর্মীদের!

Advertisements

এই কারণে নিরাহুয়া ও আম্রপালির কেমিস্ট্রিকে ঘিরে নানা জল্পনা চলতেই থাকে। অনেকেই আবার বলেন যে তারা গোপনে নাকি বিয়েও করেছিলেন। তবে একাধিকবার দুজনে স্বীকার করেছেন যে তারা খুবই ভালো বন্ধু। অন্যদিকে নিরাহুয়া বিবাহিত। তার ভরা সংসার রয়েছে। কিন্তু আম্রপালি একবার এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছিলেন যে এই সমস্ত বিষয়টি আদতে একটি গুজব ছাড়া কিছুই নয়।

whatsapp logo
Advertisements
Avatar