whatsapp channel

Bhojpuri Song: বেডরুমের দরজা লক করে আম্রপালির সঙ্গে কুকীর্তি নিরাহুয়ার, কানে হেডফোন গুঁজে দেখুন

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান ও বিনোদন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান ও বিনোদন ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এইসব ভোজপুরী ভিডিওর। উত্তেজনাপূর্ণ দৃশ্যপটের সঙ্গে চটুল ভাষা প্রয়োগ এগুলিকে বর্তমান প্রজন্মের দর্শকদের কাছে আরো বেশি আকর্ষণীয় করে তোলে। এই এইসব কারণেই আজ ভোজপুরী জগতের ভক্তের সংখ্যা অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রির নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি সিনেমার একটি ক্লিপ। ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে বেসামাল অবস্থায়। পুলিশের কাছে ধরা খেয়ে বেশ মজার ছলেই নায়িকাকে সেখান থেকে বাঁচিয়ে আনলেন নায়ক। সেখানে তিনি নিজেকে ডাক্তার পরিচয় দিলেও আদতে কিন্তু তিনি এক অভিনেতা। বলা যায় এই ছবিতে এক সুপারস্টারের চরিত্রে অভিনয় করেছেন নিরাহুয়া। আর সেই দৃশ্য দেখা গেছে ভিডিওর মাঝে। তার শ্যুটিংয়ের একটি দৃশ্যে বারবার নায়িকাকে জড়িয়ে ধরেই বারবার গোলমাল করে দিচ্ছেন নায়ক। ভিডিওর এই পর্যন্ত বেশ কমেডি ও মজার।

তবে ভিডিওর শেষে রয়েছে দুজনের বেডরুমের রোমান্সের দৃশ্য। বিছানায় নায়িকাকে পেয়েই তার কাছে আসার চেষ্টা করলেন নায়ক। কিন্তু নায়িকা আবার তখন মজার ছলে বারবার নিজেকে সরিয়ে নিচ্ছেন। তবে শেষমেষ কম্বলের তলায় দুজনকে চরম ঘনিষ্ঠ হতেও দেখা যাচ্ছে। ইতিমধ্যে কোটি কোটি দর্শক দেখে ফেলেছেন ভিডিওটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী সিনেমার ক্লিপ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা