Hoop VideoHoop Viral

Bhojpuri Song: বেডরুমে নিরাহুয়া-আম্রপালির বাঁধভাঙা রোমান্স, দেখতে হবে দরজা বন্ধ করে

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ‘নাশা মে চাদলো বা আঁখিয়া’ গানের ভিডিওতে আম্রপালির সঙ্গে উষ্ণ রোম্যান্সে মত্ত হতে দেখা গিয়েছে নিরাহুয়াকে। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে একটি বদ্ধ বেডরুমে রাতের অন্ধকারে মাখোমাখো প্রেমে মগ্ন নায়ক ও নায়িকা। কালো রংয়ের শর্ট ওয়ানপিসে শরীরের গোপন কিছু ভাঁজ দেখিয়ে ভক্তদের শরীর ভিজিয়ে দিয়েছেন নায়িকা। এর মাঝেই ভিডিওর পরতে পরতে তাই নায়কের আদর ও চুম্বনে লজ্জায় লাল হতে দেখা গেছে দুজনকে। ভিডিওর শেষে আবার বিছানার উপর জড়াজড়ি করে একে অপরকে আদর করতেও দেখা গেছে তাদের। ঠিক যেন নায়িকার শরীরে যৌবনের জোয়ার এনে দিচ্ছে নায়কের এই আদর।

ইউটিউবে ‘ওয়েভ মিউজিক’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘নিরাহুয়া হিন্দুস্তানী-২’ ছবির এই গানটি গেছেন মাধুকর আনন্দ ও প্রিয়াঙ্কা সিং। ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গান।

Related Articles