whatsapp channel

অঞ্জনাকে একা পেয়ে যা করলেন নিরাহুয়া

বলিউড, টলিউড, কলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বলিউড, টলিউড, কলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

Advertisements

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া। তার আসল নাম দীনেশ লাল যাদব। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন অঞ্জনা সিং। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

Advertisements

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবিং অঞ্জনাকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা গেল দরজা খুলে ঘরে ঢুকতে। তার পরণে ছিল ডেনিম জিন্স এবং দুধসাদা জামা। অন্যদিকে বাড়ি সাজিয়ে সিঁড়িতে গোলাপি শাড়ি ও নীল ব্লাউজ পরে তার জন্য অপেক্ষা করছিলেন নায়িকা। নায়ক ঢুকতেই তার প্রতি আবেদনশীল অভিব্যক্তি প্রকাশ করেন নায়িকা। ভিডিওর মাঝে আবার দুজনকে বিছানায় রোমান্স করতে দেখা গেছে। আকাশি নাইটি পরে ছিলেন তিনি। ভিডিওর শেষদিকে একটি তোয়ালের মাঝে জড়াজড়ি করে থাকতে দেখা গেছে দুজনকে। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী অঞ্জনা সিং।

Advertisements

‘সুহাগ ওয়ালি রাতিয়া পুরা করব রাজা’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘হাতকড়ি’ ছবির। গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব, ইন্দু সোনালী, কেশরী লাল যাদব ও কল্পনা। ‘ওয়েভ মিউজিক ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা