whatsapp channel

অবশেষে দুই বাংলার মানুষের কাছে ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন গায়ক নোবেল

ওপার বাংলার গায়ক নোবেল(Nobel) রীতিমতো বিখ্যাত হয়ে উঠেছিলেন জি বাংলার জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র মাধ্যমে। তাঁর গান শুনে বিচারকরা প্রশংসায় ভরিয়ে দিলেও শেষ অবধি ‘সারেগামাপা’-র বিজয়ী হতে পারেননি নোবেল।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ওপার বাংলার গায়ক নোবেল(Nobel) রীতিমতো বিখ্যাত হয়ে উঠেছিলেন জি বাংলার জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র মাধ্যমে। তাঁর গান শুনে বিচারকরা প্রশংসায় ভরিয়ে দিলেও শেষ অবধি ‘সারেগামাপা’-র বিজয়ী হতে পারেননি নোবেল। এবার নিজের ভুল স্বীকার করলেন নোবেল।

Advertisements

বেশ কিছুদিন ধরেই নোবেল বাংলাদেশের বিখ্যাত সুরকার, গায়ক ও সাংবাদিকদের উদ্দেশ্যে ফেসবুকে আপত্তিকর মন্তব্য লিখছিলেন। তাঁর নামে পুলিশে জেনারেল ডায়েরি করা হলে সুর নরম করে ক্ষমা চান নোবেল। এরপরেই নোবেলের গলায় ঝরে পড়ল একরাশ অভিমান। তিনি বললেন, তিনি একজন 24 বছরের তরুণ শিল্পী। তিনিও দেশের জন্য সুনাম কুড়িয়ে এনেছেন। অথচ তাঁর রোড অ্যাক্সিডেন্টের পর কেউ একটা ফোন করে তাঁর খোঁজ নেননি। এই কারণে মনোকষ্টে নোবেল এই ধরনের কান্ড ঘটিয়েছেন।

Advertisements

এদিন নিজের ভুল স্বীকার করে নোবেল বলেন, তিনি ছোট। তিনি ভুল করলে ভুল ধরিয়ে দেওয়ার দায়িত্ব নেটিজেনদের। কিন্তু নোবেলকে তাঁরাও প্রতিনিয়ত হেয় করেছেন। এই কারণে নোবেল নিজের রাগ ধরে রাখতে পারেননি। সবাইকে ভালোবাসা জানিয়ে নোবেল বলেছেন, এই ধরনের ভুল আর হবে না।

Advertisements

এদিন ফেসবুকে নিজেই নিজের মানসিক চিকিৎসার কথা স্বীকার করে নোবেল বলেছেন, তিনি নোবেল হতে পেরেছেন মানুষের ভালোবাসা ও সমর্থনের জন্য। দুই বাংলার মানুষের জন্য গান গাইতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করেন। তিনি বাংলাদেশ সহ সমগ্র বিশ্বের অনুরাগীদের জন্য মৌলিক গান নিয়ে ফিরে আসতে চান। নোবেল লিখেছেন, তিনি সমসাময়িক রাজনীতি, সংস্কৃতি ও বিভিন্ন ব্যক্তিগত বিষয় নিয়ে ফেসবুকে যে ধরনের পোস্ট করেছেন, সেই পোস্টগুলিতে তাঁর মানসিক ও শারীরিক বিচ‍্যুতির প্রভাব রয়েছে।

Advertisements

19 শে মে নোবেলকে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশনের অফিসে ডেকে পুলিশ কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করেন। এরপরেই নোবেল ফেসবুকে সবার কাছে ক্ষমা চেয়ে স্ট‍্যাটাস দেন।

whatsapp logo
Advertisements
Avatar