whatsapp channel

ফের বিয়ের পিঁড়িতে নোবেল!

নোবেল (Mainul Ahsan Noble) মানেই বিতর্ক। কয়েক মাস আগে একটি কলেজে শো করতে গিয়ে মদ্যপ অবস্থায় মঞ্চে উঠে ভাঙচুর চালিয়েছিলেন নোবেল। কখনও বিতর্কিত হয়েছেন অন্য শিল্পীদের নিয়ে মন্তব্য করে, কখনও…

Avatar

Nilanjana Pande

নোবেল (Mainul Ahsan Noble) মানেই বিতর্ক। কয়েক মাস আগে একটি কলেজে শো করতে গিয়ে মদ্যপ অবস্থায় মঞ্চে উঠে ভাঙচুর চালিয়েছিলেন নোবেল। কখনও বিতর্কিত হয়েছেন অন্য শিল্পীদের নিয়ে মন্তব্য করে, কখনও জড়িয়েছেন আইনি জটিলতায়। প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদ (Salsable Mahmood) তাঁর সাথে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন নোবেলের শারীরিক ও মানসিক নির্যাতন এবং ড্রাগের নেশার প্রবণতা সহ্য করতে না পেরে। সাম্প্রতিক কালে নোবেলের ফেসবুক পেজ ডিঅ্যাকটিভেট হয়ে গিয়েছে। পরিবর্তে একটি নতুন পেজ থেকে বিভিন্ন পোস্ট ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে মনে করছেন নোবেলের এই ফেসবুক আইডি ফেক। কিন্তু এই আইডির সাথে যুক্ত রয়েছে তাঁর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল। এদিন অন্তর্জালের মাধ্যমেই নোবেল জানালেন, আবারও বিয়ে করেছেন তিনি।

সোমবার নোবেল ফেসবুকে একটি ছবি পোস্ট করে জানান, তিনি দ্বিতীয়বার বিয়ে করেছেন। এমনকি ফেসবুকে নিজের রিলেশনশিপ স্টেটাস ‘ম্যারেড’ বলে ঘোষণা করেছেন তিনি। নোবেলের দ্বিতীয় স্ত্রীর নাম ফারজান আরশি (Farjan Arshi)। খুলনার বাসিন্দা আরশির সাথে নোবেলের যোগাযোগ হয়েছিল ফেসবুকের মাধ্যমে। এরপর বহুবার নড়াইলে একে অপরের সাথে দেখা করেছেন তাঁরা। এটি আরশিরও দ্বিতীয় বিয়ে। তবে আরশির প্রথম স্বামীর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

গত রবিবার আরশির সাথে কিছু ঘনিষ্ঠ ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন নোবেল। এর মধ্যে একটি ছবি ছিল অত্যন্ত অশালীন যাতে নোবেলকে দেখা গিয়েছিল আরশির কোলে বসে থাকতে। ক্যাপশনে তিনি লিখেছিলেন, মহিলাদের স্বাধীনতার জন্য লড়াই করেন তিনি। এই ছবি ফেসবুকে শেয়ার করার কারণে যথেষ্ট ট্রোলড হন নোবেল। এরপরেই সোমবার তিনি আরশির সাথে তাঁর বিয়ের কথা ঘোষণা করেন। এমনকি নোবেল জানান, তাঁর প্রাক্তন স্ত্রী সালসাবিলের তুলনায় অনেক ভালো মেয়ে আরশি।

নোবেলের সাথে কোনোভাবেই যোগাযোগ না করা গেলেও তাঁর ঘনিষ্ঠ মহলের তরফে জানানো হয়েছে, খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে নিজেদের বিয়ের কথা ঘোষণা করবেন নোবেল ও আরশি।

whatsapp logo