Hoop VideoHoop Viral

Bhojpuri Romantic Song: অক্ষরা এখন অতীত, কাব্যার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে মজা নিলেন পবন সিং

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁরা কয়েকটি ফিল্মে অভিনয়ের পর চলে গিয়েছেন অন্তরালে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে তাঁদের স্ক্রিন প্রেজেন্সের অভাব। ফলে তাঁদের বিপরীতে নামী তারকারা অভিনয় করলেও শেষ অবধি এই অভিনেতা-অভিনেত্রীরা পারেননি নিজেদের স্টারডম তৈরি করতে। এঁদের মধ্যে একজন হলেন কাব্যা সিং (Kavya Singh)। কাব্যা দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত নন। কয়েকটি ফিল্মে অভিনয়ের পর অন্তর্হিত হয়েছেন তিনি। এর মধ্যে অন্যতম ফিল্ম হল ভোজপুরি ফিল্ম সংগ্রাম।

এই ফিল্মে পবন সিং (Pawan Singh)-এর বিপরীতে অভিনয় করেছিলেন কাব্যা। ফিল্মটি পরিচালনা করেছিলেন জগদীশ শর্মা (Jagdish Sharma)। ‘সংগ্রাম’-এর গান ‘ওঠবা মাধ কে গগরিয়া’ দর্শকদের কাছে যথেষ্ট পছন্দের। গানের শুরুতে দেখা যায় চারিদিক থেকে পুষ্পবৃষ্টি হচ্ছে। তার মধ্য দিয়ে হেঁটে আসছেন পবন। তাঁর পরনে নীল রঙের আফগানি স্যুট। কাব্যাকে দেখা যায় সবুজ ঘাসের উপর ফুলের পাপড়ির মাঝে শুয়ে থাকতে। কালো শাড়ির আঁচল বুক থেকে সরিয়ে দিয়েছেন তিনি। দৃশ্যমান হয়েছে তাঁর সোনালি ব্লাউজ। পবনকে দেখে নাচতে শুরু করেন কাব্যা। পবন তাঁর সাথে অন্তরঙ্গ হয়ে কাব্যার সৌন্দর্যের প্রশংসা করেন। তিনি বলেন, কাব্যা পৃথিবীর অষ্টম আশ্চর্য।

একসময় কাব্যা নায়ককে বলেন ব্যান্ড-বাজা নিয়ে এসে তাঁকে বিয়ে করে স্ত্রীর মর্যাদা দিতে। পবন বলেন, ঈশ্বর তাঁদের মিলিয়ে দিয়েছেন। একসময় গানের মাঝেই পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক। কাব্যার পরনে দেখা যায় হলুদ রঙের শাড়ি। পবন পরেন হলুদ রঙের প্রিন্টেড শার্ট। কাব্যাকে জড়িয়ে ধরে আদর করতে থাকেন পবন। একসময় একে অপরের সাথে অন্তরঙ্গ হন তাঁরা।

এই গানটি গেয়েছেন পবন ও পামেলা জৈন (Pamela Jain)। গানটির ভিউ এখনও অবধি অতিক্রম করেছে দেড় কোটি।

Related Articles