Hoop VideoHoop Viral

খাটিয়ায় আম্রপালিকে ফেলে ঘনিষ্ঠ হয়ে পড়লেন খেসারি, প্রতি মুহূর্ত সাহসী দৃশ্যে ভরপুর

আম্রপালি দুবে (Amrapali Dubey) অন্য নায়িকাদের মতো ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। সম্প্রতি লাইভে এসেছিলেন নায়িকা। অনুরাগীদের একাধিক প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। কিন্তু সকলকে চমকেও দিয়েছেন। একসময় দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছিল। কিন্তু এদিন আম্রপালিকে তাঁর এক অনুরাগী জিজ্ঞাসা করেন, তিনি কমিটেড কিনা! আম্রপালি জানান, তিনি সম্পর্কে আছেন। তবে তাঁর মনের মানুষ নাম জানাননি নায়িকা। আম্রপালির কার্ভি ফিগার ও নাচের জন্য ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর আলাদা স্থান রয়েছে। ‘মরদ আভি বাচ্চা বা’ নামে একটি মিউজিক ভিডিওয় সকলকে চমকে দিয়েছেন আম্রপালি।

‘মরদ আভি বাচ্চা বা’ গানটি গেয়েছেন খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। মিউজিক ভিডিওয় আম্রপালির বিপরীতে অভিনয়ও করেছেন খেসারিলাল। গানের শুরুতে দেখা যায়, আলো দিয়ে সাজানো মঞ্চের উপর ফুল দিয়ে সাজানো খাটিয়ায় শুয়ে রয়েছেন আম্রপালি। একসময় খাটিয়া থেকে উঠে নাচতে শুরু করেন তিনি। আম্রপালির পরনে রয়েছে লাল রঙের সিকুইনড চোলি ও লো ওয়েস্ট স্লিটেড স্কার্ট। ভিড়ের মধ্যে থেকে মঞ্চে উঠে আসেন খেসারিলাল। তাঁর পরনে লাল রঙের টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। খেসারিলাল গানের সুরে আম্রপালিকে বলেন, তিনি নায়িকাকে ছুঁতে পারছেন না।

আম্রপালি তাঁকে উত্তর দেন, ‘মরদ আভি বাচ্চা বা’ অর্থাৎ খেসারিলাল এখনও পরিপক্ক নন। আম্রপালি বলেন, তাঁর যৌবন আগুনের মতো। কিন্তু খেসারিলাল তাঁকে বলেন, বরফ দেওয়া জল পান করতে। তাহলে আম্রপালির শরীর ঠান্ডা হবে। কিন্তু আম্রপালি নায়ককে বুঝিয়ে দেন, যৌনতা সম্পর্কে কোনো ধারণা নেই খেসারিলালের।

এই গানটি উত্তর ভারতের দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এখনও অবধি গানটির ভিউ অতিক্রম করেছে সাড় চৌদ্দ লক্ষ।

whatsapp logo