whatsapp channel

Nusraat Faria: গুরুতর অসুস্থ নুসরত, আচমকা হাসপাতালে ভর্তি জনপ্রিয় নায়িকা

গুরুতর অসুস্থ অভিনেত্রী নুসরত ফারিয়া (Nusraat Faria)। হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জানা যাচ্ছে, গ্যাস্ট্রিকের সমস্যা হয়েছে তাঁর। অভিনেত্রীর মা তাঁর অসুস্থতার খবরে শিলমোহর দিয়েছেন। বৃহস্পতিবার নাকি আচমকাই গুরুতর অসুস্থ হয়ে…

Nirajana Nag

Nirajana Nag

গুরুতর অসুস্থ অভিনেত্রী নুসরত ফারিয়া (Nusraat Faria)। হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জানা যাচ্ছে, গ্যাস্ট্রিকের সমস্যা হয়েছে তাঁর। অভিনেত্রীর মা তাঁর অসুস্থতার খবরে শিলমোহর দিয়েছেন। বৃহস্পতিবার নাকি আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। অজ্ঞান হয়ে যান হঠাৎ করে। তারপরেই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় নুপরতকে।

একের পর এক খারাপ খবর এসেই চলেছে বাংলাদেশি বিনোদন জগৎ থেকে। কিছুদিন আগেই অভিনেতা রুবেল আহমেদের মৃত্যুর খবর প্রকাশ্যে এল। নিজের ছবির প্রিমিয়ারে যাওয়ার কথা থাকলেও তিনি পৌঁছাতে পারেননি। শপিং মলের পার্কিং লটে গাড়ি থেকে নামার সময়ই হঠাৎ পড়ে গিয়ে জ্ঞান হারান। হাসপাতালে নিয়ে গেলে জবাব দিয়ে দেন চিকিৎসকরা। সেই দুঃসংবাদে একটু থিতু হতে না হতেই নুসরতের অসুস্থতার খবর চিন্তা বাড়ায় অনুরাগীদের।

Nusraat Faria: গুরুতর অসুস্থ নুসরত, আচমকা হাসপাতালে ভর্তি জনপ্রিয় নায়িকা

অভিনেত্রীর মা জানিয়েছেন, নুসরত নাকি বেশ কিছুদিন ধরেই গ্যাস্ট্রিকের সমস্যায় কষ্ট পাচ্ছিলেন। মাথায় ব্যথা করছিল তাঁর। তাই কিছু খাওয়াদাওয়াও করছিলেন না তিনি। তাতেই আরো দুর্বল হয়ে পড়েন নুসরত। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকেই নাকি অসুস্থতা বেড়েছিল। সন্ধ্যার পর আচমকাই অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। তারপরেই ঢাকার এক হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বেশ কিছু পরীক্ষানিরীক্ষা করতে দেওয়া হয়েছে নুসরতকে। তবে এখন তিনি সুস্থ আছেন বলেই জানা যাচ্ছে।

প্রসঙ্গত, বাংলাদেশি সিনেমা জগতের অত্যন্ত সুপরিচিত নাম নুসরত ফারিয়া। বেশ কয়েক বছর আগেই টলিউডে পা রেখেছেন তিনি। ২০১৫ সালে ‘আশিকী’ ছবির হাত ধরে বড়পর্দায় পা রাখেন নুসরত। তাঁর বিপরীতে ছিলেন টলি অভিনেতা অঙ্কুশ হাজরা। বাদশা: দ্য ডন, বস ২, বিবাহ অভিযান, আবার বিবাহ অভিযান এর মতো একাধিক টলিউডের ছবিতে অভিনয় করেছেন নুসরত। কাজ করেছেন জিৎ, অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের সঙ্গে। বাংলাদেশের পাশাপাশি এপার বাংলাতেও যথেষ্ট পরিচিত মুখ তিনি। টলিউডেও তাঁর অনেক ভক্ত রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই