Hoop PlusTollywood

Nusrat Jahan: যশ নয়, প্রকাশ্যে এলো নুসরতের নতুন ‘ভালো লাগা’!

টলিউডের সেলেব-কাপলদের মধ্যে সবথেকে চর্চিত হলেন যশ-নুসরত। শুধু চর্চিত নয়, সমালোচিতও বটে এই ‘যশ-রত’ জুটি। নানা সময় নানা কারণে শিরোনামে উঠে এসেছে দু’জনের নাম। তবে সেসবে বেশি আমল দেননা দুজনের কেউই। একরত্তি সন্তানকে নিয়ে মুম্বইয়ে এখন এক সুখী গৃহকোণ তাদের। খুনসুটি ও আলতো হাসিতে ভরা তাদের সংসার। কিন্তু এর মাঝেই নতুন করে ভালো লাগার ইঙ্গিত দিলেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। জনসমক্ষে জানালেন সেই ভালো লাগার বিষয়ে। সুখের সংসারে এবার কি বয়ে আনবে নুসরতের এই নতুন ভালো লাগা?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী নুসরত জাহান। আর এই ভিডিওতেই লুকিয়ে আছে নুসরতের এই নতুন ভালো লাগার রহস্য। এটি অন্য কিছু নয়, উইকেন্ডে ঘরোয়া খাবারের প্রেমে পড়েছেন অভিনেত্রী। আর ইনস্টাগ্রামে ফলাও করে জানিয়েছেন সেই খবর। ভিডিওতে দেখা গেছে, পরিতৃপ্তি করে ডাল-ভাত নিজের হাতে মেখে খেলেন নুসরত। তবে খাওয়ার আগে গরম ভাতের সুগন্ধ নিয়ে নিলেন প্রাণভরে। যেন হোটেল রুমে বসেও ঘরোয়া খাবারেই তাঁর পরিতৃপ্তি। ভিডিয়োর নেপথ্যে বাজছে কুমার শানুর ‘₹মেরা দিল ভি কিতনা পাগল হ্যায়’ গানটি। ব্লু ডেনিম আর লাল টপে ক্যাজুয়াল লুকে ধরা দিলেন নুসরত। ভিডিওর ক্যাপশনে লিখলেন, ‘সপ্তাহ শেষে প্রিয় খাবার’। তবে তার খাওয়া দেখে এটা স্পষ্ট যে ডাল-ভাত সেই মুহূর্তে স্বামী যশের (Yash Dasgupta) থেকেও প্রিয় হয়ে উঠেছে তার কাছে।

এই ভিডিওতে মন্তব্য করে ‘বোনুয়া’র ভাবনায় সায় দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। তিনি লিখেছেন, ‘সেরা খাবার’। এছাড়াও অনেকেই এই খাবারে পরিতৃপ্তি দেখিয়েছেন নুসরতের তালে তালে মিলিয়ে। তবে এই পোস্টেও এসেছে নানা কটাক্ষজনক মন্তব্য। কেউ লিখেছেন, ‘খাবার আগে এভাবে গন্ধ শুঁকলে লক্ষ্মী দেবী রুষ্ট হন’; কেউ আবার খাবারের বিষয়ে এভাবে প্রচার করাকে নিয়ে ক্ষুন্ন। তবে সেসবে বিশেষ আমল দেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, ফিটনেসের বিষয়ে বেশ সচেতন অভিনেত্রী নুসরত জাহান। মাতৃত্বকালীন পর্যায় পেরিয়েও তার শরীর এখনো একইভাবে ফিট। যদিও এই শরীর বজায় রাখতে ভাতের থেকে তার দূরত্ব আছে বলেই মনে হয়, তবুও এই পোস্ট দেখে এটা স্পষ্ট যে, ভাতের সঙ্গে ভালোবাসাটা ঠিক রয়েই গেছে নুসরতের বাঙালিয়ানা মনে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা