Hoop PlusTollywood

Nusrat Jahan: মেক-আপ করতে করতে সাংসদের দায়িত্ব ভুলে গিয়েছেন! ফের নুসরতকে কটাক্ষ নেটিজেনদের

নুসরত মানেই বিতর্ক তার বন্ধু। তিনি যেখানেই যান, যা কিছু করেন তাতে করে বিতর্ক তার পিছু নেয়। বেশিরভাগ সময় অনুরাগীদের কটাক্ষের শিকার হন। বিশেষ করে তার ব্যাক্তিগত জীবন নিয়ে নাড়াচাড়া করতে বেশ পছন্দ করে সাধারণ মানুষ। কারণ, মানুষ ধারাবাহিকতা বজায় রেখেই ধারাবাহিক দেখেন। কূটকচালি না থাকলে যেমন সিরিয়াল হিট হয় না, তেমনই কারোর জীবনে বিতর্ক না এলে তিনি হিট হন না। সেরকমই নুসরত হলেও শীত গ্রীষ্ম বর্ষা বিতর্ককে সঙ্গে নিয়েই তিনি হিট।

সম্প্রতি, বিরতি নিয়ে রাজনৈতিক ময়দানে নেমেছেন অভিনেত্রী। সাংসদ হওয়া সত্ত্বেও বহুদিন বসিরহাট চত্ত্বরে পা রাখেননি তিনি। তাই তার নামে নিখোঁজ পোস্টার লাগানো হয়। কিন্তু, এরপরেই নুসরত ফেরেন। বসিরহাটের কলেজে যান, কতৃপক্ষের সঙ্গে কথা বলেন উন্নয়ন প্রসঙ্গে। এমনকি ফিরে এসে মোদীকে কটাক্ষ করে ট্যুইট করেন।

গত বছর নুসরতের জীবনে আসে একমাত্র পুত্র সন্তান, এছাড়াও সবার সামনে অভিনেতা যশকে স্বীকৃতি দেন ছেলের বাবা হিসেবে। সেই ঝড় সামাল দিতে না দিতেই সদ্যজাত সন্তানকে ঘরে রেখেই শ্যুটিং করতে বেরিয়ে যান। এতে করেও কটাক্ষের শিকার হন। সব মিলিয়ে নুসরত ও কটাক্ষ একে অপরের ছায়াসঙ্গী।

এহেন, সামান্য মেক আপ করার ভিডিও পোস্ট করতেও মানুষের কু কথার শেষ নেই। নুসরত যেমন সংসার সামলাচ্ছেন তেমনই নিজের কেরিয়ার। বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন যেগুলি এখনও মুক্তি পায়নি। তবে, এই মেক আপ করার ভিডিও পোস্ট করতেই নেট জনতার কিছু মানুষ লিখেই দেন কমেন্ট বক্সে – “আপনি যে একজন এম.পি সেটা হয়তো ভুলেই গেছেন মেক আপ করতে করতে।”

whatsapp logo