whatsapp channel

Nysa Devgan: ক্যামেরার সামনে এমন পোশাকে হাজির মেয়ে নায়শা দেবগণ, লজ্জায় পড়ে গেলেন কাজল!

গত কয়েকদিন ধরে মুম্বই তথা বলিউড ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের অনুষ্ঠান। যার পোশাকি নাম NMACC। 31 শে মার্চ থেকে শুরু হয়েছে এই অনুষ্ঠান। এদিন হয়েছিল উদ্বোধন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত কয়েকদিন ধরে মুম্বই তথা বলিউড ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের অনুষ্ঠান। যার পোশাকি নাম NMACC। 31 শে মার্চ থেকে শুরু হয়েছে এই অনুষ্ঠান। এদিন হয়েছিল উদ্বোধন। এরপর প্রতি সন্ধ্যায় থাকছে গালা ইভেন্ট। বলি তারকাদের সকলকেই দেখা যাচ্ছে এই অনুষ্ঠানে। তাঁদের ডিজাইনার পোশাক নজর কাড়ছে রীতিমত। এবার অনুষ্ঠানের দ্বিতীয় দিন অর্থাৎ পয়লা এপ্রিল পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন কাজল (Kajol) ও তাঁর কন্যা নায়শা দেবগণ (Nysa Devgan)।

Advertisements

ইদানিং নায়শাকে প্রায় অধিকাংশ সময়েই পরিবারের সাথে দেখা যাচ্ছে। এতদিন তিনি বিদেশে পড়াশোনা করতেন। কিন্তু ডিসেম্বর মাসে ক্রিসমাসের ছুটি উপলক্ষ্যে ভারতে এসেছিলেন নায়শা। সেই সময় তাঁকে প্রায় প্রতিটি পার্টিতে উদ্দাম হয়ে উঠতে দেখা গিয়েছে। খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের বিরাগভাজন হয়েছেন তিনি। এরপরেই অজয় ও কাজল তাঁদের চ্যারিটি ফাউন্ডেশনের কাজে নিযুক্ত করেছেন নায়শাকে। অধিকাংশ সময় কাজলের সাথেই দেখা যাচ্ছে তাঁকে। এখনও অবধি নায়শার বিদেশে ফিরে যাওয়ার কোনো প্ল্যান নেই। NMACC-তেও এদিন সন্ধ্যায় মায়ের সাথেই রেড কার্পেটে হাঁটলেন নায়শা।

Advertisements

সাদা রঙের এমব্রয়ডারি করা লং গাউনে নজর কাড়লেন কাজল। গাউনটি ফুলস্লিভ। ডিপ নেকলাইনের কারণে সামান্য উন্মুক্ত ছিল কাজলের ক্লিভেজ। কাজল চোখে ব্যবহার করেছিলেন স্মোকি আই লুক ও ঠোঁট রাঙিয়েছিলেন ব্রাউন রঙের লিপস্টিকে। গলায় পরেছিলেন মুক্তোর চোকার। মাথার চুলে বেঁধেছিলেন বান। খোঁপা সাজিয়েছিলেন মুক্তোর অ্যাকসেসরিজে। হাতে ছিল বেজ রঙের স্টোন স্টাডেড পার্স। নায়শা পরেছিলেন মেটালিক সিলভার গাউন। ডিপ নেকলাইনের গাউনে উন্মুক্ত ছিল তাঁর ক্লিভেজ। গাউন জুড়ে ছিল মেটালের কারুকার্য। কাঁধের উপর ছিল একটি অফ হোয়াইট রঙের সিকুইনড ওড়না। উজ্জ্বল মেকআপ করেছিলেন নায়শা। মেকআপে ব্যবহার করেছিলেন ব্রোঞ্জার। নজর কেড়েছে তাঁর সিঁথির সিলভারের মাঙ্গটিকা।

Advertisements

কাজল তাঁর কন্যাকে নিয়ে হাসিমুখে কিছুক্ষণ পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দেওয়ার পর মিডিয়ার তরফে নায়শার সোলো ছবির অনুরোধ ভেসে আসে। কাজলও নায়শাকে বলেন, একা ছবি তুলতে। কিন্তু নায়শা মায়ের কথা না শুনে তাঁকে একপ্রকার ইগনোর করেই চলে যান অনুষ্ঠান স্থলে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements