Hoop PlusTollywood

ফের একসঙ্গে শোভন-ইমন, অতীত ভুলে দর্শকদের তাগিদে কাজে ফিরলেন ‘লকডাউন’-এ

কিছুদিন আগেই সারা দেশ জুড়ে চলে লক ডাউন। করোনার প্রকোপে দেশের প্রতিটা কোণে কোণে লক ডাউন হয়, বহু মানুষ গৃহ বন্দী হন। কিন্তু এই লক ডাউন করোনার জন্য নয়। এখানে একটি নতুন বাংলা ছবির নাম ‘লক ডাউন’।

পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের এই ছবিতে থাকছে একঝাঁক তরুণ মুখ। সোহম, শ্রাবন্তীকে দেখা যাবে এই ছবিতে। দুই মেরুর হয়েও একই পর্দায় কাজ করবেন এই দুজন। এছাড়াও এই ছবিতে রয়েছেন আদৃত, রাজনন্দিনী, এবং ওম।

উল্লেখযোগ্য বিষয় হল এই ছবিতে সঙ্গীত পরিচালনা করছেন শোভন গঙ্গোপাধ্যায়।  এবং ‘তোমার কপালে শীতঘুমে’ গানটা শোভনের লেখা এবং সুর। এই একটি গানই থাকবে ছবিতে, একটি শোভনের ভার্শন, আর একটি ইমনের। অবশ্য এই কাহিনী থেকেই বোঝা যাচ্ছে যে সম্পর্ক এবং কাজকে কখনও এক করে দেননি শোভন গঙ্গোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী। তাই আবারও শোভনের কম্পোজিশনে গান গাইতে চলেছেন ইমন।

অতীতের তিক্ততা ভুলে এখন ইমন ও শোভন সহকর্মী। ইমন বিয়ে করেছেন নীলাঞ্জনকে, অন্যদিকে শোভন সম্পর্কের কথা স্বীকার করেছেন স্বস্তিকা দত্তের সঙ্গে। দুজনেই এখন কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। এবং এই দুই জুটিই বেশ ভালো আছেন অতীত ফেলে। এবার শোনার পালা ইমন ও শোভনের নতুন গানের কলি।

whatsapp logo