whatsapp channel

Oindrila Saha: পর্দায় বিয়ে হলেও বাস্তবে মনের মানুষের সঙ্গে সম্পর্ক ভাঙলো ঐন্দ্রিলার

মিঠাই ভক্তরা কিন্তু মিঠাই এর পাশাপাশি নিপারও বড় ভক্ত। মোদকে পরিবারের ছোট্ট মিষ্টি মেয়ে বাস্তবেও যেমন মিষ্টি পর্দাতেও তেমন মিষ্টি। পর্দায় রুদ্র দার সঙ্গে জমজমাট বিয়ে সেরে নিয়েছে নিপা, এদিকে…

Avatar

মিঠাই ভক্তরা কিন্তু মিঠাই এর পাশাপাশি নিপারও বড় ভক্ত। মোদকে পরিবারের ছোট্ট মিষ্টি মেয়ে বাস্তবেও যেমন মিষ্টি পর্দাতেও তেমন মিষ্টি। পর্দায় রুদ্র দার সঙ্গে জমজমাট বিয়ে সেরে নিয়েছে নিপা, এদিকে বাস্তব জীবনে প্রেম ভেঙেছে অভিনেত্রীর।

ক্লাস টেনে পড়তে স্নেহাশীষ হালদারের সঙ্গে প্রেমে মজেছিলেন কিশোরী অভিনেত্রী। এদিকে, স্নাতক স্তরের পরীক্ষা শেষ হতে না হতেই মন ভেঙেছে নিপা ওরফে ঐন্দ্রিলার।

আপাতত, সিঙ্গলহুড চুটিয়ে এনজয় করছেন ঐন্দ্রিলা। যখন দেবীপক্ষ সিরিয়ালের শ্যুটিং চলছিলো, তখন ক্যামেরার পিছনের মানুষ স্নেহাশীষ হালদারের সঙ্গে প্রেমে জমে ক্ষীর ছোট্ট ঐন্দ্রিলা। সেই ঐন্দ্রিলা বর্তমানে সিঙ্গলহুড একাকী উপভোগ করছেন (Oindrila Saha and Snehasis Halder) ।

অবশ্য, বাস্তব জীবনের প্রেম ভাঙ্গা নিয়ে অনুরাগীদের ধারণা, পর্দার রুদ্র দা ওরফে ফাহিম মির্জা’র সঙ্গে অন স্ক্রিন রসায়নের জন্যেই এই প্রেম ভেঙ্গে যায়। সত্যি কি তাই? এর আগেও মন ফাগুনের অভিনেত্রী প্রেম ভাঙ্গা নিয়ে দর্শকরা অনুমান করে অনস্ক্রিন রোম্যান্সের কারণেই সৃজলা ও রোহনে র প্রেম ভাঙ্গে। তবে, সমস্ত গুজবকে উড়িয়ে নিপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা জানান যে তার ও প্রেমিক স্নেহাশীষ হালদারের মধ্যে বনিবনা ঠিকঠাক হচ্ছিল না। নিজেদের মধ্যে বোঝাপড়ার অভাবের জন্যেই এই ব্রেক আপ। তবে, এর সঙ্গে রুদ্র দার কোনো সম্পর্ক নেই বলে স্পষ্ট জবাব দেন অভিনেত্রী। ‘রুদ্র’দা বাস্তবেও আমার দাদা।’ এই জবাব দিয়েই শেষ পাতে যোগ করেন আপতত কেরিয়ারেই মন দিতে চাই।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)