Bengali SerialHoop Plus

Oindrila Saha: ত্রিশূল বাবার চ্যালা: ঐন্দ্রিলাকে কটাক্ষ নেটিজেনদের

ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)-কে বর্তমানে নীপা নামেই চেনেন সকলে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ নীপার চরিত্রে যথেষ্ট জনপ্রিয় তিনি। ঐন্দ্রিলা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তাঁর আরাধ্য দেবতা সম্পর্কে কখনও মুখ খোলেননি ঐন্দ্রিলা। তবে এবার আদিযোগী শিবকে অনুকরণ করে তিনি থিম বানালেন নতুন ফটোশুটের। সম্প্রতি সেই ফটোশুট ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সম্পূর্ণ কালো পোশাক। কালো রঙের শাড়ি মারাঠি ধরনে পরেছেন ঐন্দ্রিলা। তার সাথে টিম আপ করেছেন কালো রঙের ব্লাউজ। কোমরে রয়েছে রুদ্রাক্ষ দিয়ে তৈরি কোমরবন্ধ। গলায় একটি বড় রুদ্রাক্ষের মালা পেঁচিয়ে দুই নরি করে পরেছেন ঐন্দ্রিলা। পাশাপাশি গলায় একটি রুদ্রাক্ষের হাঁসুলি পরেছেন তিনি। লম্বা চুলে হালকা বান বেঁধে বাকি চুল খোলা রেখেছেন ঐন্দ্রিলা। বানে জড়িয়েছেন রুদ্রাক্ষের মালা। সিঁথি রাঙিয়েছেন গাঢ় লাল রঙের সিঁদুরে। কপালে পরেছেন লাল সিঁদুরের টিপ। চোখের কোল ভরে দিয়েছেন গাঢ় কাজলে। ছবিগুলি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, শিবই শূন্য, শিবই মহাকাল, শিবই বিস্তার। এই ক্যাপশনের সাথে সোনালি রঙের ত্রিশূলের ইমোজি জুড়েছেন ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলার ছবিগুলি তুলে দিয়েছেন তাঁর সহ-অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার (Dhruba Jyoti Sarkar)। নেটিজেনদের একাংশ ঐন্দ্রিলাকে ত্রিশূল বাবার চ্যালা বলে কটাক্ষ করলেও অনেকেই তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

ঐন্দ্রিলার পরিচিতি মাত্র আট বছর বয়সে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে। এরপর শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। চৌদ্দ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা। পার্শ্ব চরিত্র হোক অথবা লিড, অভিনেত্রী হিসাবে চরিত্রের গুরুত্বকে প্রাধান্য দেন ঐন্দ্রিলা।

whatsapp logo