whatsapp channel

Oindrila Sen: ঘুম থেকে উঠেই এমন ভঙ্গিতে ছবি শেয়ার ঐন্দ্রিলার!

এগিয়ে আসছে ‘মির্জা’-র মুক্তির দিন। অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘মির্জা’ অ্যাকশনে পরিপূর্ণ। এটিকে ‘মাস ফিল্ম’ বললে অত্যুক্তি হবে না। ‘মির্জা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ। তাঁর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

এগিয়ে আসছে ‘মির্জা’-র মুক্তির দিন। অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘মির্জা’ অ্যাকশনে পরিপূর্ণ। এটিকে ‘মাস ফিল্ম’ বললে অত্যুক্তি হবে না। ‘মির্জা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ। তাঁর বিপরীতে রয়েছে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মে অঙ্কুশ ও ঐন্দ্রিলার লুক। আগামী ঈদে মুক্তি পেতে চলেছে ‘মির্জা’। কিন্তু তার আগেই ঐন্দ্রিলা নতুন বছরে শেয়ার করলেন তাঁর সদ্য ঘুম থেকে ওঠা ছবি।

Advertisements

ঐন্দ্রিলার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের নাইট স্যুট। ফুলস্লিভ নাইট স্যুটটি ‘ভিক্টোরিয়া’স সিক্রেট’ কোম্পানির তৈরি। এই নাইট স্যুটের উপরের অংশের ডিজাইন শার্টের মতো। নিচের অংশে রয়েছে একটি পাজামা। পার্পল রঙের নাইট স্যুট জুড়ে রয়েছে সাদা রঙের পাইপিং। নাইট স্যুটের উপরের অংশে রয়েছে একটি পকেট। ঢিলেঢালা নাইট স্যুটের সাথে কোনো মেকআপ করেননি ঐন্দ্রিলা। কারণ সবেমাত্র ঘুম থেকে উঠে জানলার সামনে দাঁড়িয়ে আড়মোড়া ভাঙছিলেন তিনি। খোলা রয়েছে তাঁর চুল। আরেকটি ছবিতে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে, দুই হাতে দুটি ফলের রসের গ্লাস নিয়ে বসে থাকতে। বাগানে বেতের চেয়ারে বসে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, নতুন বছর নতুন রুটিন মেনে শুরু করতে চলেছেন তিনি। পুজা ব্যানার্জী (Puja Banerjee) ছবিগুলিতে ঐন্দ্রিলার মিষ্টতার প্রশংসা করেছেন।

Advertisements

কয়েক দিন আগেই জিম থেকে ওয়ার্কআউটের পোশাকে নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। তাঁকে দেখে অনেকেই অবাক হয়ে জিজ্ঞাসা করেছিলেন, যথেষ্ট রোগা হয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে অনেকের অবশ্য ঐন্দ্রিলার আগের চেহারাই পছন্দ ছিল। কিন্তু ইদানিং তিনি যথেষ্ট ফিটনেস সচেতন হয়ে উঠেছেন। ‘মির্জা’-য় মাছওয়ালি মুসকানের চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা। মুসকানের লুকে অভিনেত্রীর ছবি শেয়ার করেছিলেন অঙ্কুশ। সাধারণ সালোয়ার-কামিজ ও দুই বিনুনিতে মুসকান মিষ্টি মেয়ে মনে হলেও ঐন্দ্রিলা চরিত্রে শেডের ইঙ্গিত দিয়েছিলেন অঙ্কুশ।

Advertisements

মুসকানের পা মাটিতে থাকলেও সে অপরাধ জগতের সাথেও যুক্ত। এই চরিত্রটি ঐন্দ্রিলার কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। তিনি জানিয়েছেন, মুসকানের চরিত্র ফুটিয়ে তোলার জন্য তাঁকে যথেষ্ট হোমওয়ার্ক করতে হয়েছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo
Advertisements