whatsapp channel

পরনে কালো জিমের পোশাক, শরীরচর্চার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা

টলিটাউনে কিছুদিন ধরেই ঘুরে বেড়াচ্ছিল অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (oindrila sen)-এর বিয়ের গুঞ্জন। কিন্তু করোনা অতিমারীর কারণে আপাতত সেই বিয়ে স্থগিত। সুতরাং ঐন্দ্রিলা এই মুহূর্তে…

Avatar

HoopHaap Digital Media

টলিটাউনে কিছুদিন ধরেই ঘুরে বেড়াচ্ছিল অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (oindrila sen)-এর বিয়ের গুঞ্জন। কিন্তু করোনা অতিমারীর কারণে আপাতত সেই বিয়ে স্থগিত। সুতরাং ঐন্দ্রিলা এই মুহূর্তে মন দিয়েছেন শরীর চর্চায়। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইল সেই কথাই বলছে।

সম্প্রতি ঐন্দ্রিলা জিমে এক্সারসাইজ করার সময় একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন। সেই রিলে তাঁকে দেখা যাচ্ছে কালো রঙের ওয়ার্কআউট ড্রেস পরে এক্সারসাইজ করতে। রিলটির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ‘ইম‍্যাজিন ড্র‍্যাগন’ ট্র্যাক ব্যবহার করেছেন ঐন্দ্রিলা। রিলটি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, তিনি নিজেকে আবারও গিয়ার আপ করার চেষ্টা করছেন। পূজা ব্যানার্জী (Puja Banerjee) ঐন্দ্রিলার ভিডিওতে কমেন্ট করে তাঁর প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

চলতি বছরের 12 ই ফেব্রুয়ারি অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি অভিনীত প্রথম ফিল্ম ‘ম্যাজিক’ বক্স অফিসে মাঝারি ধরনের সাফল্য পেয়েছে। প্রেক্ষাগৃহ খুললেও করোনা অতিমারীর কারণে সামাজিক দূরত্ব বিধি বজায় রাখা হয়েছিল। ফলে প্রেক্ষাগৃহগুলি হাউসফুল হয়নি। তাছাড়া ‘ম্যাজিক’-এর প্রোমোশন ছিল লো-প্রোফাইল। ফলে সব মিলিয়ে ‘ম্যাজিক’ আশানুরূপ সফল হয়নি।

তবে অঙ্কুশ-ঐন্দ্রিলা আবারও নতুন ফিল্ম তৈরীর কথা ভাবছেন। তার জন্য তাঁরা আবারও জুটি বেঁধেছেন রাজা চন্দ (Raja chanda)-র সঙ্গে। ‘ম্যাজিক’-এর মতো এই ফিল্মের চিত্রনাট্যও হবে অনেকটাই আলাদা। কারণ অঙ্কুশ ও রাজা দুজনেই মনে করেন, ওটিটি প্ল‍্যাটফর্মের দৌলতে মানুষের বিনোদনের স্বাদ ও রুচি দুই-ই বদলে গিয়েছে। ফলে সেই কথা মাথায় রেখেই তৈরী হচ্ছে আগামী ফিল্মের চিত্রনাট্য। অঙ্কুশ জানিয়েছেন, তিনি ছাড়াও একজন সেকেন্ড লিড থাকবেন এই ফিল্মে। কিন্তু এর বেশি কিছু খোলসা করেননি অঙ্কুশ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media