whatsapp channel

Oindrila Saha: সদ্যই হয়েছে ব্রেকআপ, এরইমধ্যে কাকে ‘আই লাভ ইউ’ বললেন ঐন্দ্রিলা!

বর্তমানে ব্রেক-আপ হলে মেয়েরা ভেঙে পড়েন না। তাঁরা নিজেদের মতো করে জীবনকে সাজিয়ে নেন। জীবনের নতুন রসদ খুঁজে বার করেন। ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)-ও তার ব্যতিক্রম নন। নিজের মতো ইন্সটাগ্রাম…

Avatar

বর্তমানে ব্রেক-আপ হলে মেয়েরা ভেঙে পড়েন না। তাঁরা নিজেদের মতো করে জীবনকে সাজিয়ে নেন। জীবনের নতুন রসদ খুঁজে বার করেন। ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)-ও তার ব্যতিক্রম নন। নিজের মতো ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেন তিনি। তা যথেষ্ট ভাইরাল হয়। সম্প্রতি ঐন্দ্রিলার আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

ঐন্দ্রিলার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে কালো-সাদা হল্টারনেক ড্রেস। ড্রেসটি শর্ট। এটি ফ্লোরাল প্রিন্টেড। এই পোশাকের সাথে কানে জাঙ্ক ইয়ারিং পরেছেন ঐন্দ্রিলা। হাতে রয়েছে ঘড়ি। পায়ে রয়েছে ওয়েজেস। হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন ঐন্দ্রিলা। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত আইকনিক ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর বিখ্যাত গান ‘আই লাভ ইউ মাই সোঁড়েয়া’-র সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন ঐন্দ্রিলা। ইন্সটাগ্রামের পাশাপাশি এই রিলটি তিনি ‘জোশ’ অ্যাপেও আপলোড করেছেন।

দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রির এক ব্যক্তির সাথে সম্পর্কে ছিলেন ঐন্দ্রিলা। তাঁদের দুজনের পরিবারের সদস্যরাও জানতেন এই সম্পর্কের কথা। কিন্তু সম্পর্কে বিশ্বাসের জায়গায় এসেছিল আঘাত। ফলে ব্রেক-আপ হয়ে যায় তাঁদের। সহ-অভিনেতা ফাহিম মির্জা (Fahim Mirza)-র সাথে ঐন্দ্রিলার সম্পর্কের গুঞ্জন রটেছিল। কিন্তু ঐন্দ্রিলা নিজেই জানিয়েছেন, ফাহিম তাঁর দাদার মতো। তবে অনস্ক্রিন ফাহিম ও ঐন্দ্রিলার জুটিকে দর্শকদের বিশেষ পছন্দ।

রিয়েলিটি শোয়ের মাধ্যমে শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন ঐন্দ্রিলা। শৈশবেই শোয়ের সঞ্চালিকা হিসাবে নজর কেড়েছিলেন তিনি। একটু বড় হয়ে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘মিঠাই’-এ নীপার ভূমিকায় ঐন্দ্রিলার অভিনয় প্রশংসিত হয়েছে। এই সিরিয়ালে তাঁর স্বামী রূদ্রর চরিত্রে অভিনয় করছেন ফাহিম।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)