Hoop Viral

Viral: চোখে সানগ্লাস পরনে সাদা শাড়ি, দুর্দান্ত নেচে ঠুমকা লাগালেন বৃদ্ধা ঠাকুমা, ভাইরাল ভিডিও

ভিডিও ভাইরাল হলে আনন্দের শেষ থাকে না। একবার কোনো ভিডিও যদি ভাইরাল হয়ে যায় তাহলে কেল্লা ফতে। রাতারাতি সে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। এই জনপ্রিয়তা হওয়ার লোভেই অনেকে আজকাল সোশ্যাল মিডিয়ার নেশায় বুদ। যে যেমন ইচ্ছা ভিডিও বানাচ্ছে, পোস্ট করছে।কেউ কেউ ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে গিয়ে রিল তৈরি করছেন, কখনো নিয়ম করে vlog বানাচ্ছেন। আর এভাবে অনেকে অর্থ উপার্জন করছেন। একদিকে যেমন সোশ্যাল মিডিয়ার দৌলতে কামানো যায় তেমনই ভাইরাল হওয়া যায় খুব সহজে।

সম্প্রতি একটি ভিডিও এখন ব্যাপক ভাইরাল।এক ঠাকুমার নৃত্য পরিবেশন মনে ধরেছে অনেকের। যারা যারা এই নৃত্য দেখেছেন ইন্টারনেট মারফৎ, তারা বারংবার চালিয়ে চালিয়ে ভিডিওটি হিট করে দিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে এক ঠাকুমা বয়সী মহিলা চোখে সানগ্লাস পরে নাচ শুরু করেছেন। কখনো কোমড় দোলাতে দোলাতে ঝটকা দিচ্ছেন তো কখনো হাত মুখের নানান কায়দা করছেন। চোখে মুখে তার আলাদাই উত্তেজনা। তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি বৃদ্ধা। এদিন এই ঠাকুমা শিল্পী শান ও আকৃতি কক্করের কণ্ঠে জনপ্রিয় গান ‘কমলা’র তালে নেচেছেন। পরনে তার শাড়ি থাকলেও তা কোনরকমে শরীরে শুধু পেঁচানো। ঠাকুমার নাচ এতটাই হিট যে সোশ্যাল মিডিয়ায় নানান বয়সী লোক উপচে পড়ছে দেখার জন্য।

প্রসঙ্গত, অপূর্ব সরকার নামের এক ব্যক্তি নিজের ফেসবুকের পাতায় এই নাচের ভিডিও শেয়ার করেছেন। এই মুহূর্তে এটা ভাইরাল ভিডিওর মধ্যে একটি। দেখুন ঠাকুমার বিখ্যাত নাচের স্টেপ।

whatsapp logo