Advertisements

Short Film: সাহসী দৃশ্যের পাশাপাশি বাঁধ ভেঙেছে ঘনিষ্ঠতা, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

ইশারা চ্যানেল নামক youtube চ্যানেলের মাধ্যমে অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, এই ভিডিওগুলো কিন্তু একেবারেই বিনোদনমূলক নয় এই ভিডিওগুলো থেকে সমাজে অনেক শিক্ষা পাওয়া যায়, এই ভিডিওগুলো দেখে আপনিও রাস্তাঘাটের সাবধানে চলবেন এমনটা শিক্ষা নিতে পারেন। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, একজন গৃহবধূ তার মেয়ের সঙ্গে রাস্তায় চলতে চলতে যাচ্ছে, গৃহবধূ তার স্বামীকে ফোন করছে মেয়েটি ও বেশ মজা করতে করতে পিছনে দৌড়াতে দৌড়াতে যাচ্ছে, কিন্তু হঠাৎই গৃহবধূ খেয়াল করে যে তার মেয়ে কোথায় হারিয়ে গেছে কিছুতেই খুঁজে পায়না।

পরে সেই মেয়েকে খুঁজে না পেয়ে তারা পুলিশের কাছে জানায় তখন পুলিশ খোঁজাখুঁজি করে এবং জানতে পারে পাড়ায় দুজন ৩৫ বছরের যুবক আছে, যারা অবিবাহিত যারা এমন মেয়ে গৃহবধূকে দেখলেই রাস্তাঘাটে ভীষণ বিরক্ত করে, পুলিশ তাদেরকে তুলে আনে এবং জিজ্ঞাসাবাদ করে, তবে পরবর্তীকালে জানতে পারা যায় যে তারা এই ঘটনার জন্য একেবারেই দায়ী নয়। একজন মহিলা পুলিশ ইন্সপেক্টর আসে এবং তিনি সবাইকে বলে দেন যে চায়ের দোকান ছোট ছোট দোকানগুলোতে পুলিশের লোক গিয়ে খোঁজ নেবে।

Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

পুলিশ ইন্সপেক্টর বলে দেয়, যে সেদিন থেকে যত জন এসেছে পান কিনতে প্রত্যেকের খোঁজ নেওয়া চাই, প্রত্যেকে নিয়েও আসা হয় এবং তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয় সত্যি সত্যিই কি নাবালিকার হারিয়ে যাওয়ার পেছনে যার হাত আছে তাকে খুঁজে পাওয়া যাবে? এটা জানতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow