whatsapp channel

অসাধারণ তবলা বাজিয়ে তাক লাগালেন ৮৫ বছরের বৃদ্ধা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

ভিডিওটি দেখলে আপনার একটা কথাই মনে পড়বে 'কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে ৮০'। সত্যিই তবলায় যখন এক একটা হাত পড়ছে কে বলবে সেই হাতের বয়স ৮৫ বছর পেরিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভিডিওটি দেখলে আপনার একটা কথাই মনে পড়বে ‘কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে ৮০’। সত্যিই তবলায় যখন এক একটা হাত পড়ছে কে বলবে সেই হাতের বয়স ৮৫ বছর পেরিয়ে গেছে। যে বয়সে ঠাকুরমা দিদিমারা শয্যাশায়ী হয়ে থাকে কিংবা বয়সের ভারে বিছানা থেকে উঠতে পারেনা হাতের চামড়া কুঁচকে যায় হাতের জোর কমে যায়, সেই বয়সে অমন বৃদ্ধ হাতে কেমন চাপ্পড় মারছেন সত্যিটা দেখলে বিশ্বাস হয়না।

Advertisements

তবলার একেকটা বোল যেন কথা বলছে। অল্প বয়সে হয়তো সংসারের চাপে নিজের প্রতিভা বিকাশ করার সুযোগ পাননি এই ঠাকুমা কিন্তু তাতে কি হয়েছে, মনের মধ্যে ছিলো অদম্য জোর। এই জোরকে পাথেয় করে সামনের দিকে এগিয়ে গেছেন এই বৃদ্ধ ঠাকুমা। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে সমস্ত ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়, মানুষ ঘরে বসে যে বিষয়টি করে তাকে সকলের কাছে পৌঁছে দেওয়ার এখন একমাত্র মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Advertisements

ভিডিওটি দেখে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। বাড়িতে হয়তো অনেকেরই এমন বয়সী মানুষ আছেন তাদেরকে উদ্বুদ্ধ করতে পারেন বাড়ির মানুষই। বয়স হলে মানুষ একাকীত্বে ভোগে সেই একাকীত্ব থেকে বাঁচতে এইসব ক্রিয়েটিভ বিষয়ে চর্চা করা খুবই ভালো। এই মহিলারাই অনেকের আদর্শ হতে পারেন।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar