BollywoodHoop Plus

মা হওয়ার পর অতিরিক্ত মেদ ঝরিয়ে মালদ্বীপ থেকে হট লুকে ‘নাগিন 3’-এর বিশাখা

অনিতা হসনন্দানি (Anita Hasnandani) তাঁর মাতৃত্বকে রীতিমতো উপভোগ করছেন। অভিনয়ও ছেড়ে দিয়েছেন। যথেষ্ট সফল অভিনেত্রী অনিতা জানিয়েছেন, সংসার ও সন্তান তাঁর কাছে বরাবর প্রায়োরিটি পেয়েছে। এই কারণে তিনি বহুদিন ধরে অনেক ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নিয়েছেন। কারণ তিনি মনে করেন, একজন মায়ের দায়িত্ব অনেক বেশি। অনিতা সন্তানকেই আপাতত সময় দিতে চান। কিন্তু তার মধ্যেও তিনি পাড়ি দিয়েছেন মালদ্বীপ। মালদ্বীপ থেকে তিনি শেয়ার করেছেন তাঁর সাম্প্রতিকতম ছবি।

সেই ছবিতে দেখা যাচ্ছে, মাতৃত্বকালীন ওজন অনেকটাই ঝরিয়ে ফেলেছেন অনিতা। কালো রঙের সুইমসুট ও গ্রে রঙের বিচ কাফতান রয়েছে তাঁর পরনে। মাথায় রয়েছে রোদ থেকে বাঁচার জন্য হ্যাট। এর সঙ্গে মানানসই করে অনিতার কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং। মালদ্বীপের কোকো রিসর্টের নীল জলের সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন অনিতা। তাঁর পরনের সুইমসুটটি ‘অ্যাঞ্জেল করসেট’ ডিজাইনার ব্র্যান্ডের।

অভিনয় জগৎ-কে বিদায় জানালেও সোশ্যাল মিডিয়ায় একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন অনিতা। তাঁর মতে, এই কাজটিতে বেশি পরিশ্রম নেই। অনায়াসেই কাজটি বাড়ি থেকেই করা যায়। এইভাবে অনিতা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গেও যোগাযোগ রেখেছেন এবং সন্তানকেও সময় দিতে পারছেন।

2013 সালে গোয়ায় রোহিত রেড্ডি (Rohit Reddy)-র সাথে অনিতার বিয়ে হয়েছিল। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তাঁদের পুত্রসন্তান আরভ (arav)-এর জন্ম হয়। আরভের জন্মের পর তার প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সাথে শেয়ার করেছেন অনিতা।

whatsapp logo