Hoop Life

Lifestyle: ভাগ্য থেকে শরীর সব কিছু ভালো রাখবে একটুকরো কর্পূর

ভাগ্য থেকে শরীর সব কিছু ভালো রাখবে এক টুকরো কর্পূর। তার জন্য কর্পূরের ব্যবহার আপনাকে জানতে হবে। আপনি যদি কর্পূর এর ব্যবহার সঠিকভাবে করতে পারেন তাহলে আপনার জীবনে কোন দিন কোন সমস্যা হবে না। অনেকেই নানা কারণে ভাগ্য এবং শরীর নিয়ে ব্যতিব্যস্ত হয়ে পড়েন তাদের জন্য প্রয়োজন এক টুকরো কর্পুর, জেনে নিন আপনার জীবনকে বদলাতে এক টুকরো করে ঠিক কি ভূমিকা রয়েছে।

যারা দীর্ঘদিন রোগে ভুগছেন তারা অবশ্যই ঘরে এক টুকরো কর্পূর জ্বালাতে পারেন, এছাড়া প্রতিদিন কর্পূর দেওয়া জলে স্নান করতে পারেন, তারা রাতে শুতে যাওয়ার সময় বিছানার মধ্যে একটু কর্পূর ছড়িয়ে দিতে পারেন, এতে আপনার শরীর থেকে রোগ বালাই দূর হবে।

যাদের অর্থনৈতিক সমস্যা হচ্ছে, তারা অবশ্যই রাতে শুতে যাওয়ার সময় একটির উপর পাত্রের মধ্যে এক টুকরো করে এবং দু’টুকরো লবঙ্গ, সামান্য ঘি দিয়ে জ্বালিয়ে দিন।

প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মীর পায়ের সামনে এক টুকরো কর্পূর রেখে তাকে পূজো করবেন তার পরেই কর্পূর একটি পাত্রের মধ্যে রেখে আপনি যেখানে টাকা-পয়সা রাখেন সেখানেই রেখে দিতে পারেন।

ঘরের অন্ধকারময় জায়গা অর্থাৎ যেখানে আলো-বাতাস খুব একটা প্রবেশ করে না, সেই জায়গায় এক টুকরো করে কর্পূর রেখে দিতে পারেন। তাহলে এইখান থেকে নেতিবাচক শক্তি দূরে পালাবে।

দাম্পত্য কলহ থেকে মুক্তি পেতে প্রতিদিন রাতে শুতে যাওয়ার সময় এক টুকরো কর্পূর নিয়ে হাতে করে গুঁড়ো করে ঘরের চারিদিকে ছড়িয়ে দিতে পারেন, এতে ঘর থেকে নেতিবাচক শক্তিরা চলে যাবে।

Related Articles