whatsapp channel

প্রথমবার মিলন! যৌনতায় লজ্জা কাটিয়ে সঙ্গীকে সুখ দেওয়ার কয়েকটি টিপস

যৌনতা নিয়ে সরাসরি কথা বলতে সঙ্গীর সঙ্গে লজ্জা পাচ্ছেন? এ বিষয়ে একেবারেই লজ্জা পাবেননা। লজ্জা দুজনের মধ্যে দূরত্বকে আরো বৃদ্ধি করে। ভালোবাসলেই শারীরিক সম্পর্ক খুবই স্বাভাবিক। মনের সাথে সাথেই শরীরকেও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

যৌনতা নিয়ে সরাসরি কথা বলতে সঙ্গীর সঙ্গে লজ্জা পাচ্ছেন? এ বিষয়ে একেবারেই লজ্জা পাবেননা। লজ্জা দুজনের মধ্যে দূরত্বকে আরো বৃদ্ধি করে। ভালোবাসলেই শারীরিক সম্পর্ক খুবই স্বাভাবিক। মনের সাথে সাথেই শরীরকেও একে অপরের ডাকে সাড়া দিতে হয়। না হলে সম্পর্কে এমন বড়সড় ফাটল ধরবে যাকে কিছুতেই আপনি জোড়া লাগাতে পারবেননা।

Advertisements

বিশেষ করে যাদের অ্যারেঞ্জ ম্যারেজ হয়, তাদের সমস্যাটা খানিকটা বেশি হয়। যেকোনো রকম সমস্যায় খোলাখুলি সঙ্গী অথবা সঙ্গিনীর সঙ্গে আলোচনা করুন। কোন বিষয় যদি জানতে হয় বা কোন বিষয়ে যদি কোনো সমস্যা থাকে, তাহলে অবশ্যই তা খোলাখুলিভাবে আলোচনা করা প্রয়োজন। যদি নিজেদের মধ্যে খোলাখুলি আলোচনাতেও সমস্যার সমাধান না হয় তবে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন।

Advertisements

প্রথমবার মিলন! যৌনতায় লজ্জা কাটিয়ে সঙ্গীকে সুখ দেওয়ার কয়েকটি টিপস

Advertisements

সঙ্গমকালে পুরুষরা অনেক সময় ভয় পান, একটা কথা ভেবে যে, তারা সত্যিকারের সুখ তার সঙ্গিনীকে দিতে পারছেন কিনা। এই ভয় থেকেই পুরুষের মধ্যে আড়ষ্ঠ ভাব জন্মায় যা সঙ্গিনীকে সত্যিকারের সুখ দিতে পারেনা। মনের মধ্যেই এই সমস্ত প্রশ্ন কখনোই রাখবেননা। যত এই সমস্ত প্রশ্ন মাথায় ঘুরবে, ততো আপনি ইতঃস্তত বোধ করবেন। তাই আপনার পারা না পারা সমস্ত কিছুই নিজের অর্ধাঙ্গিনী বা ভালোবাসার মানুষটির সঙ্গে শেয়ার করুন।

Advertisements

পর্ন দেখে কোন কিছু আয়ত্ত করতে যাবেননা। কারণ ওই বিষয়টি থেকে আদৌ কেউ কিছু শিখতে পারেনা। মানুষের যৌন সঙ্গমের ধারণা খুব স্বাভাবিকভাবেই শরীরের ভেতরের উত্তেজনা থেকে আসে। যা বাইরে থেকে শিখিয়ে কিছু করা যায়না। আর ঐ সমস্ত পর্ন ভিডিওতে কোন রকম ইমোশন থাকেনা। আপনি যদি আপনার ভালোবাসার মানুষটিকে যদি ভালোই না বাসতে পারলেন তবে শুধু শারীরিক সম্পর্কের কয়েকটি পোজ আয়ত্ত করে আপনি আপনার ভালোবাসার মানুষের মন জয় করতে পারবেন না।

প্রথমবার মিলন! যৌনতায় লজ্জা কাটিয়ে সঙ্গীকে সুখ দেওয়ার কয়েকটি টিপস

মহিলাদের অনেক সময় ভয় থাকে সঙ্গমকালে হয়তো ব্যথা লাগতে পারে। এই ভয় পেয়ে অনেক মহিলারা সঙ্গমের সময়ে সঙ্গীর সাথে অতটা ফ্রি হতে পারেননা। একটা আড়ষ্টতা কাজ করে। ভয় কাটিয়ে উঠতে হবে। সামান্য ব্যথা লাগলেও বিষয়টি খুব স্বাভাবিক একটি পদ্ধতি। এই নিয়ে ভয় পেলে আপনার সঙ্গীও কিন্তু আপনার সঙ্গে স্বাভাবিক সম্পর্ক তৈরি করতে ভয় পাবেন। যদি খুব ব্যথা লাগে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন, খোলাখুলি আলোচনা করুন।

ফোরপ্লে ছাড়া যৌনসঙ্গম কখনোই করবেন না, ফোরপ্লের মধ্য দিয়ে সঙ্গীর শরীরে নিজের ভালোবাসার ছোঁয়া এঁকে দিন। যার ফলে সঙ্গী এবং সঙ্গিনী দুজনেই সঙ্গমের জন্য প্রস্তুত থাকবেন। বর্তমানে দুজনেই এত ব্যস্ততার মধ্যে দিয়ে জীবনযাপন করেন সেখানে ফোরপ্লের সময় থাকেনা।

তাই ভয় লজ্জা সব নিমেষের মধ্যে দূর করে ফেলে সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে কথা বলুন অথবা প্রয়োজনে কোনো চিকিৎসকের পরামর্শ নিন। খোলাখুলি আলোচনা করুন। সমস্ত সমস্যার সমাধান হবে। এই সমস্ত বিষয় গুলোকে নিজের মধ্যে লুকিয়ে রেখে সম্পর্কের দূরত্ব বাড়াবেননা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media