whatsapp channel

Oppo Mobile: ১২ হাজারেরও কম দামে মিলছে Oppo-র এই মোবাইল, প্রিমিয়াম লুক, বড় ব্যাটারি, ঝকঝকে ক্যামেরা

বর্তমান যুগ হল ডিজিটাল যুগ। এখনকার প্রজন্ম অনেক বেশি যন্ত্রনির্ভর। যদিও উন্নত হওয়ার জন্য এই যন্ত্র নির্ভরশীলতা ভীষণভাবে জরুরি একটি বিষয়। আর সেই কারণেই দিন দিন মোবাইলের ব্যবহার বাড়ছে আমাদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান যুগ হল ডিজিটাল যুগ। এখনকার প্রজন্ম অনেক বেশি যন্ত্রনির্ভর। যদিও উন্নত হওয়ার জন্য এই যন্ত্র নির্ভরশীলতা ভীষণভাবে জরুরি একটি বিষয়। আর সেই কারণেই দিন দিন মোবাইলের ব্যবহার বাড়ছে আমাদের জীবনে। মোবাইলের ব্যবহার গত এক দশকে যেন বেড়েছে কয়েকহাজার গুন। তাই সেইসঙ্গে মোবাইলের বিক্রিও যে বেড়েছে, তা আর আলাদা করে বলার প্রয়োজন হয়না। এখন প্রতিদিন হাজার হাজার মোবাইল বিক্রি হয়।

বাজারে এখন নানা কোম্পানির স্মার্টফোন উপলব্ধ রয়েছে। তবে বিভিন্ন দামের সেগমেন্ট অনুযায়ী এক একটি কোম্পানি সেরা। আজকাল অনলাইনে বেশি মোবাইল বিক্রি হয়। আর সেই কারণেই ই-কমার্স সাইট থেকে মোবাইল কেনা হলে বিভিন্ন ছাড় পাওয়া যায় নানা সময়। আর এবার Oppo-র এমনই একটি মোবাইলে মিলছে আকর্ষণীয় ছাড়। আর এই মোবাইলটি হল ব্র্যান্ড নিউ মডেল Oppo A18-এর উপর। এখন মোবাইলের বিস্তারিত তথ্য জেনে নিন এই নিবন্ধ থেকে।

● মোবাইলের ফিচার্স: নির্মাতা সংস্থা এই মোবাইলটি শুধুমাত্র ৪জিবি-১২৮জিবি ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে। বাজেট সেগমেন্টের হিসেবে দারুন আৰ ফিচার্স রয়েছে এই মোবাইলে। এই মোবাইলে থাকছে ৬.৫৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে যা হয় ডেফিনেশন রেজোলিউশন সাপোর্ট করে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। এছাড়াও এই মোবাইলে থাকছে একটি ৫০০০ এমএএইচ-এর পাওয়ার ব্যাটারি। ভালো পারফরম্যান্সের জন্য এই মোবাইলে দেওয়া হয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি-৮৫ প্রসেসর। ফোনটির পিছনে রয়য়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। এই মোবাইলের প্রাইমারি সেন্সর ৮ মেগাপিক্সেল এবং ডেপথ সেন্সর থাকবে ২ মেগাপিক্সেলের। এছাড়াও এই মোবাইলে ৫ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা থাকবে। গ্লোয়িং ব্ল্যাক ও গ্লোয়িং ব্লু এই দুই রঙে মোবাইলটি পাওয়া যাবে।

● মোবাইলের দাম ও অফার: বাজেট সেগমেন্টের নিচুস্তরে এই মোবাইল থাকায় এটি বাজারে ধামাকা করতে চলেছে। কারণ এই মোবাইলের ৪জিবি-১২৮জিবি ভ্যারিয়েন্টের দাম রয়েছে ১১,৪৯৯ টাকা। তবে আরো কম দামে এই মোবাইল কিনতে পারবেন। একাধিক ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই মোবাইল কিনলে থাকছে ১ হাজার টাকার ছাড়। তবে এই মোবাইলের ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনলে তার দাম পড়বে ৯,৯৯৯ টাকা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা