Finance NewsHoop Tech

Jio Recharge: গ্রাহক সরতেই নড়ল টনক! ২০০ টাকারও কম খরচে দারুন প্ল্যান আনল Jio

জিও এখন অনেক মাসিক প্ল্যানে এর অফার দিয়েছে, যা প্রচুর ডেটার সাথে আনলিমিটেড কলের আপনি সুবিধা পেয়ে যাবেন। এর মধ্যে যে সমস্ত প্ল্যান সম্পর্কে জানা সম্ভব হয়ে ওঠে না, সেক্ষেত্রে আপনার জন্য আমরা এই প্ল্যানগুলোর সম্পর্কে বলে দেব, যেখানে আপনি রিচার্জ এর আগে সেরা কিছু সুবিধা যুক্ত বিকল্প সম্পর্কে জানতে পারবেন। এই প্ল্যানগুলোতে আপনি ১০০ টাকার বেশি সাশ্রয় করতে পারবেন, দাম পড়বে ২৪৯ টাকা এবং ৩৫৫ টাকা।

জিওর ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান করুন

জিও গ্রাহকরা এই প্ল্যানে ২৮ দিনের বৈধতা পাবেন। প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং ১০০টি এসএমএস পাবেন। এতে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড অ্যাপ পাবেন।

জিওর ৩৫৫ টাকার প্ল্যান করুন

৩৫৫ টাকা দামের রিচার্জ প্ল্যানটি জিওর একমাত্র ফ্রিডম প্ল্যান যা পুরো এক মাসের বৈধতা আছে। এতে ডেইলি ডেটা লিমিট ছাড়া মোট ২৫ জিবি ডেটা পাওয়া যায়। সাথে থাকে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানো যাবে। এছাড়া এই প্ল্যানটিও কম্প্লিমেন্টরি জিও অ্যাপের অ্যাক্সেস সরবরাহ করে।

প্রথম প্ল্যানটিতে ১০৬ টাকা কম খরচ করেও মাত্র দুই দিন কম অর্থাৎ প্রায় একই রকম ভ্যালিডিটি পাওয়া যাবে। অথচ এর ডেটা বেনিফিট বেশি পাবেন।২৪৯ টাকার প্ল্যানে মোট ২৮ জিবি ডেটা মানে ৩৫৫ টাকার প্ল্যানের তুলনায় ৩ জিবি বেশি ডেটা পাবেন। বাদ বাকি সমস্ত সুবিধাই একই পাবেন। তাই সব মিলিয়ে এটিই সস্তায় ভালো। আসলে, অনেকেই লাভ পেতে এবং ডেইলি ডেটা লিমিটের ঝামেলা এড়াতে ৩৫৫ টাকার ফ্রিডম প্ল্যান রিচার্জ করাচ্ছেন।

Related Articles