Hoop Story

Nita Ambani: লিপস্টিক কিনতে বিক্রি করতে হবে ফ্ল্যাট! নীতা আম্বানির লিপস্টিকের দাম জানেন?

দেশের ধনীতম ব্যক্তিদের তালিকায় উল্লেখযোগ্য স্থানে রয়েছেন রিলায়েন্স জিও কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani)। অন্যদিকে মুকেশপত্নী নীতা আম্বানির (Nita Ambani) সম্পত্তির পরিমানও নেহাত কম নয়। আইপিএল-এর দলের মালিকানা থেকে অন্যান্য ব্যবসায় শেয়ার, নীতা আম্বানিও সম্পত্তির নিরিখে রয়েছেন বেশ উঁচু স্থানেই। তাই এই যুগলের জীবনধারণ নিয়ে প্রবল আগ্রহ থাকে সাধারণ মানুষের মধ্যে। তিনি কি খান, কি পরেন, কোথায় যান, কেমনভাবে থাকেন- এসব প্রশ্ন প্রায়ই উঠে আসে বিভিন্নভাবে। আজকের এই প্রতিবেদনে নীতা আম্বানির এমনই একটি চাঞ্চল্যকর তথ্য তুলে ধরবো।

সম্প্রতি, নীতা আম্বানির পানীয় জল ও তার জুতোর উপর অবাক শখের কথা চাউর হয়েছিল নেট মাধ্যমে। শোনা গিয়েছিল, ৪৪ লক্ষ টাকা প্রতি লিটার দামের জল খান। এছাড়াও শোনা গিয়েছিল জুতো নিয়ে তার আজব শখের কথাটি- নীতা নাকি এক জুতো দু’বার পরেন না। তবে এগুলি তো নাহয় প্রতিদিনের দরকারি সামগ্রী। কিন্তু জানেন কি, সাজসজ্জার মধ্যেও নীতা আম্বানির রয়েছে আজব কিছু তথ্য। এত ধনী মানুষ, দামি সাজে সাজবেন, সেটাই তো স্বাভাবিক। কিন্তু তাই বলে লিপস্টিকের দাম লাখ টাকা! হ্যাঁ ঠিকই শুনছেন, লাখ টাকার লিপস্টিক ব্যবহার করেন নীতা আম্বানি। তবে এক লাখ বা দু লাখ নয়, ৩৯ লাখ টাকা দামের লিপস্টিক ব্যবহার করেন নীতা আম্বানি। লিপস্টিকের এত দাম! ভাবছেন নিশ্চই? দেখুন কি রয়েছে এই লিপস্টিকে।

জানা যায়, মুকেশ-পত্নী নীতা যে দামের লিপস্টিক পরেন, তার দাম ৩৯ লক্ষ টাকা। তবে এর দামের কারণ হল লিপস্টিক কৌটোর সাজসজ্জা। কারণ লিপস্টিকের কৌটোয় একটি সোনার স্তর রয়েছে। এবং এটি হীরকখচিত। এই কারণেই লিপ্সটিকের দাম এত বেশি বলে জানা গেছে। এছাড়াও, নীতা আম্বানির সংগ্রহে রয়েছে আরো অনেক লিপস্টিক। যেগুলির দাম চার হাজার থেকে চল্লিশ হাজার টাকা অব্দি। এর মধ্যে ডিপ ও লাইট শেডের লিপস্টিকও রয়েছে। কারণ নানা সময় নীতাকে নানা লিপস্টিক শেডে দেখা যায়।

প্রসঙ্গত, নিজের জীবনধারণ নিয়ে বেশ ব্যয় করেন মুকেশ পত্নী নীতা আম্বানি। এর মধ্যে তার খাবার থেকে পানীয় জল সবই রয়েছে। এছাড়াও রয়েছে তার দামি জুতোর শখ। পাশাপাশি কুমিরের চামড়া দিয়ে তৈরি ব্যাগও রয়েছে নীতার কালেকশনে।

Related Articles