Reality show

Saregamapa: সারেগামাপা জিতে রাতারাতি লাখপতি! ঝাঁ চকচকে গাড়ি কিনে ছবি দিলেন পদ্মপলাশ

তার সুরের মূর্ছনায় কদিন আগে ভেসেছিল গোটা বাংলা। কীর্তন ও ভক্তিগীতিকে এক নতুন মাত্রা যোগ করেছিলেন এই উদীয়মান গায়ক। কয়েকদিন আগেই জিতেছেন ‘সারেগামাপা’-র চ্যাম্পিয়নের খেতাব। আজ্ঞে হ্যাঁ, পদ্মপলাশ হালদারের (Padmapalash Halder) কথাই বলছি। লক্ষ্মীকান্তপুরের এই গায়ককে এখন গোটা বাংলা চেনে। সাধারণ দর্শক ও শ্রোতামহল থেকেনামজাদা সব শিল্পীদের ঘরের চৌকাঠ অব্দি এখন তার যাতায়াত। এককথায় গানের কেরিয়ারের সর্বোচ্চ শিখরে নিজেকে পৌঁছে দিয়েছেন এই গায়ক।

আর এই সাফল্যের পর নিজেকে নিজেই এক উপহার দিলেন পদ্মপলাশ। নিজের পরিশ্রমের তাকে এবার চারচাকা এসইউভি গাড়ি কিনলেন এই গায়ক। আর সোশ্যাল মিডিয়ায় সেই খবর তিনি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। গাড়ির ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘পরিবারের এই সদস্যের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলাম… ইনোভা ক্রিস্টা, এটা কেউ উপহার দেয়নি, আমি নিজে কিনেছি’। এর সঙ্গে গাড়ির দুটি ছবি দিয়েছেন এবং আরেকটি ছবিতে সিলভার রংয়ের এই গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি দিয়েছেন নিজের। তার চোখেমুখে ফুটে উঠেছে সাফল্যের অনাবিল আনন্দ।

জাপানি কোম্পানি টয়োটার এই গাড়ি এসইউভি-র মতোই দেখতে। তাও এটিকে মাল্টিপারপাস ভেহিকেল বলা হয়। সাত সিটের এই টয়োটা গাড়িতে রয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার। বর্তমানে বাজারে এই গাড়ির দাম শুরু হয় প্রায় ১৮ লক্ষ টাকা থেকে। ভ্যারিটেন্ট অনুযায়ী দামের পরিবর্তন ঘটে এই গাড়ির। আর এই সুখবর ভাগ করে নিতেই অভিনন্দনের জোয়ার এসেছে এই যুব-গায়কের প্রতি। খোদ গায়িকা ইমন চক্রবর্তী তার এই পোস্টে কমেন্ট করে তাকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও আরো অনেকেই অভিবাদন জানিয়েছেন এই গায়ককে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র গ্র্যান্ড ফিনালে এপিসোডে গণেশ বন্দনা গেয়ে সেরার শিরোপা জিতেছিলেন পদ্মপলাশ। তিনি যুগ্মভাবে অস্মিতা করের সঙ্গে চ্যাম্পিয়ন হন। তবে এই ফলাফল নিয়ে দর্শকদের মধ্যে ক্ষোভ ছিল বিস্তর। কিন্তু এসবের বাইরে এই ফলাফলে খুশি গায়ক নিজে। এক সাক্ষাৎকারে সেটি জানিয়েছেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা