Reality show

Debrup Raha: বিয়ের এক সপ্তাহের মধ্যেই সুখবর দিলেন জনপ্রিয় গায়ক

বিয়ের মরসুম অনেক আগেই শুরু হয়ে গিয়েছে। বাদ যাচ্ছে না বাংলার বিনোদন জগৎ-ও। সেখানেও একের পর এক সাতপাকে ঘোরার পালা। তবে শুধু অভিনেতা-অভিনেত্রীরা নয়, এই তালিকায় রয়েছেন গায়ক দেবরূপ রাহা (Debrup Raha)। 2020-2021 সালের ‘সারেগামাপা’-র মঞ্চে দেবরূপের পারফরম্যান্স প্রশংসিত হয়েছিল।দীর্ঘদিনের প্রেমিকা দেবমিতা দে (Debomita Dey)-কে বিয়ে করলেন দেবরূপ। ইতিমধ্যেই তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তবে শুধু বিয়েই নয়, সংসার পাতার বন্দোবস্তও করে ফেললেন নবদম্পতি।

নতুন ফ্ল্যাট কিনলেন দেবমিতা ও দেবরূপ। ধূমধাম করে হয়ে গিয়েছে নতুন ফ্ল্যাটের গৃহপ্রবেশ। গৃহপ্রবেশের পুজোয় উপস্থিত ছিলেন ‘সারেগামাপা’ খ্যাত রথীজিৎ স্যার (Rathijeet)। এসেছিলেন তাঁর স্ত্রী শ্রেয়া ভট্টাচার্য (Shreya Bhattacharya)-ও। আকাশি নীল রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা পরেছিলেন দেবরূপ। সোনালি জরির কারুকার্য করা বেগুনি-নীল শাড়ি পরেছিলেন দেবমিতা। নতুন ফ্ল্যাটের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেবরূপ লিখেছেন, যেখানে তাঁরা থাকেন, সেটাই তাঁদের বাড়ি। ভালোবাসেন মানুষদের নিয়েই গড়ে ওঠে পরিবার। পরিবার ও নিজের বাড়ি ঈশ্বরের আশীর্বাদ। এই ক্যাপশনের সাথে একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন দেবরূপ।

দেবরূপ আদতে শিলিগুড়ির বাসিন্দা। সোনি টিভির সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর দ্বাদশ সিজনেও নজর কেড়েছিলেন তিনি। দেবরূপের স্ত্রী দেবমিতাও কলকাতার সঙ্গীত জগতের পরিচিত মুখ। তিনি তাঁর বোন সুস্মিতা (Susmita) একসাথে গান করেন। তাঁদের ব্যান্ড ট্রুপের নাম ‘ইন্ডিসিজ’।

গত 7 ই ফেব্রুয়ারি বৈদিক মতে সাতপাকে বাঁধা পড়েছেন দেবমিতা ও দেবরূপ। তাঁদের বিয়েতেও হয়নি কন্যাদান। দেবরূপ ও দেবমিতার বিয়েতে উপস্থিত ছিলেন শ্রীকান্ত আচার্য (Srikanta Acharya), জয় সরকার (Joy Sarkar), রথীজিৎ-রা।

 

View this post on Instagram

 

A post shared by Debrup Raha (@debrup_raha)