whatsapp channel

Sourav Ganguly: স্ত্রীর সম্পর্কে গোপন কথা শেয়ার করলেন সৌরভ গাঙ্গুলী!

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি’-র মঞ্চে প্রাক্তন ভারত অধিনায়ক ও শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourabh Ganguly) যথেষ্ট অকপট তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। অর্ধাঙ্গিনী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)-কে নিয়ে মজা…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি’-র মঞ্চে প্রাক্তন ভারত অধিনায়ক ও শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourabh Ganguly) যথেষ্ট অকপট তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। অর্ধাঙ্গিনী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)-কে নিয়ে মজা করতে ছাড়েন না তিনি। ডোনা সম্পর্কে বিভিন্ন তথ্য অবলীলায় ফাঁস করে দেন মহারাজ। পেশায় নৃত্যশিল্পী ডোনার অবশ্য তা নিয়ে কোনো অভিযোগ নেই। দীর্ঘ সাতাশ বছর আগে সাতপাকে বাঁধা পড়েছিলেন সৌরভ ও ডোনা। তাঁদের শৈশবের প্রেম পরিণত হয়েছিল দাম্পত্যে। সৌরভ ও ডোনা একে অপরের পরিপূরক। তাঁদের নিয়ে ‘দাদাগিরি’-র প্রতিযোগীদের কৌতূহলের অন্ত নেই। একবার একজন অভিনেত্রী সৌরভকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর জীবনে কি এমন কোনো সম্পর্ক রয়েছে যা শুরুতে তেতো হলেও সময়ের নিয়মে মিষ্টি হয়ে গিয়েছে!

পোড়খাওয়া ভারত অধিনায়কের অবশ্য বুঝতে বাকি থাকেনি, ওই অভিনেত্রী কি ইঙ্গিত করেছেন! সৌরভ অবলীলায় জবাব দিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে এই ধরনের কোনো সম্পর্ক নেই। তবে তাঁর ‘ম্যাডাম’ ডোনা শুরু থেকেই মিষ্টি। প্রকৃতপক্ষে, সৌরভ ভারত অধিনায়ক থাকাকালীন তাঁর সাথে অভিনেত্রী নাগমা (Nagma)-র সম্পর্কের গুঞ্জন রটেছিল। শোনা যায়, নাগমার সাথে বিয়ের ইচ্ছা থাকলেও শেষ অবধি তা ঘটেনি সৌরভের জীবনে। সৌরভ নিজে কোনোদিন এই ঘটনার কথা স্বীকার করেননি। তবে নাগমা বিভিন্ন সাক্ষাৎকারে সৌরভের প্রতি তাঁর ভালোবাসা ব্যক্ত করেছেন।

খুব অল্প বয়সেই সৌরভ ও ডোনার সম্পর্কের সূত্রপাত হয়েছিল। দুই বাড়ি থেকে তাঁদের প্রেম মেনে না নেওয়ার ফলে পালিয়ে আইনত বিয়ে করেছিলেন সৌরভ ও ডোনা। কিন্তু আইনত বিয়ের এক বছর পর পরিবারের সদস্যরা তা জানতে পারেন। পরিবারের চাপে একপ্রকার বাধ্য হয়েই আনুষ্ঠানিক বিয়ে করেন সৌরভ ও ডোনা। পরবর্তীকালে সৌরভ নিজের ক্রিকেট জীবন নিয়ে ব্যস্ত থেকেছেন। ডোনা তৈরি করেছেন তাঁর নিজস্ব নাচের স্কুল ‘দীক্ষামঞ্জরী’। বিতর্কের ঝড় বারবার ঘিরেছে এই দম্পতিকে। তবে একসাথে সাতাশটি বছর কাটিয়ে দিয়েছেন তাঁরা।

একসময় সৌরভ ও ডোনার জীবনে এসেছে তাঁদের একমাত্র কন্যাসন্তান সানা (Sana Ganguly)। বর্তমানে সানা বিদেশে পড়শোনার পর একটি কোম্পানিতে ইন্টার্নশিপ করছেন।

whatsapp logo