whatsapp channel

শারীরিক খিদে মেটাতে গিয়েই বিখ্যাত হয়েছেন রাজসী, এই ওয়েব সিরিজটি এক দেখলে মজা পাবেন

বর্তমান সময়ে বিনোদন জগতের চাহিদা পরিবর্তিত হয়েছে অনেকাংশে। এক দশক আগে অব্দি বিনোদনের অন্যতম মাধ্যম ছিল টেলিভিশন, প্রিন্ট মিডিয়া এবং বড় পর্দা। তবে বর্তমান সময়ে অনেকাংশে বদলে গেছে এই চিত্রটা।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে বিনোদন জগতের চাহিদা পরিবর্তিত হয়েছে অনেকাংশে। এক দশক আগে অব্দি বিনোদনের অন্যতম মাধ্যম ছিল টেলিভিশন, প্রিন্ট মিডিয়া এবং বড় পর্দা। তবে বর্তমান সময়ে অনেকাংশে বদলে গেছে এই চিত্রটা। বিনোদনের সম্ভার এখন মোবাইলেই বন্দি হয়েছে। কারণ বিশ্বজুড়ে এখন বাজার কাঁপাচ্ছে ওয়েবসিরিজ। বিভিন্ন ধরণের ওয়েবসিরিজ এখন তৈরি হয়। তবে প্রাপ্তবয়স্কদের জন্য সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজের চাহিদা এখন সর্বাধিক। আঞ্চলিক ভাষাতেও এই ধরণের কন্টেন্ট তৈরি হয়ে থাকে।

আর এই এডাল্ট ওয়েবসিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে জনপ্রিয়তার শৃঙ্গে পৌঁছেছেন অভিনেত্রী রাজসি ভার্মা (Rajsi Verma)। তবে তার কেরিয়ারের শুরুটা ছিল অন্যরকম। ২০১১ সালে অভিনয় কেরিয়ার শুরু করেন এই অভিনেত্রী। টিভি পর্দায় তাকে প্রথম দেখা যায় জনপ্রিয় হিন্দি কমেডি ধারাবাহিক ‘তারক মেহেতা কা উল্টা চশমা’-য়। ক্যামিও চরিত্রে ডি ধারাবাহিকেই নজর কাড়েন অভিনেত্রী। তবে তারপরেই তিনি এডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন। করেন একের পর এক ছবি। তার অভিনীত কিছু ছবি হল, ‘সুহানি সি এক লেডকি’। ‘ক্রাইম পেট্রোল’-এও তাকে দেখা যায়।

তবে বিগত সময়ে তিনি নজর কেড়েছেন একটি এডাল্ট ওয়েব সিরিজে। উল্লু অরিজিনালস-এর ‘পালং তোড় ডাবল ধামাকা’ ওয়েবসিরিজে নজর কাড়েন তিনি। এই ওয়েবসিরিজের গল্পে দুই বোনের বড় বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। তার শ্বশুরবাড়িতে আসে তার ছোট বোন। এবং সেখানেই বড় বোনের ভাগ্নের প্রেমে পড়ে যান তিনি। সেখান থেকে হয় শারীরিক সম্পর্ক। আর এই কথা জানতে পেরে বড় বোন দুজনকেই বকাঝকা করেন। কিন্তু তিনি আবার নিজের যৌনক্ষুধা মেটাতে ভাগ্নের উপর জোর করেন। এরপরেই আসে টুইস্ট। তবে সেটি দেখতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে সিরিজটি।

এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্যে দেখা গেছে অভিনেত্রীকে। সিরিজের গল্পটি ত্রিকোণ প্রেমের। আর এই গল্পেই রয়েছে একাধিক খোলামেলা দৃশ্য। যেখানে নিজেকে ফুটন্ত গোলাপের মতো মেলে ধরেছেন অভিনেত্রী রাজসি ভার্মা। যে কারণে এই সিরিজটি গোপনে জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা