whatsapp channel

Parambrata Chatterjee: অন্যের ডিভোর্সি স্ত্রীকে বিয়ে, সোশ্যাল মিডিয়ায় সমালোচনা নিয়ে অবশেষে সরব পরমব্রত

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে নিয়ে রাতারাতি ঝড় উঠে গিয়েছিল নেট মাধ্যমে। একে তো ইন্ডাস্ট্রির অন্যতম এলিজিবল ব্যাচেলর বিয়ে করলেন এতদিন পরে, তার উপরে আবার…

Nirajana Nag

Nirajana Nag

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে নিয়ে রাতারাতি ঝড় উঠে গিয়েছিল নেট মাধ্যমে। একে তো ইন্ডাস্ট্রির অন্যতম এলিজিবল ব্যাচেলর বিয়ে করলেন এতদিন পরে, তার উপরে আবার যাকে বিয়ে করলেন তিনি তাঁরই বন্ধুর প্রাক্তন স্ত্রী। প্রাথমিক ধাক্কা সামলেই ট্রোলিংয়ে মেতে উঠেছিলেন নেটিজেনদের একাংশ। উঠতে বসতে সমালোচনার শিকার হতে হচ্ছিল দুজনকে। সোশ্যাল মিডিয়ায় পরমব্রত পিয়ার বিয়ের ছবিতে শুভেচ্ছার থেকে সমালোচনা ছিল বেশি। তবে কোনো মন্তব্যেরই জবাব দেননি স্বামী স্ত্রী কেউই।

সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে দেখা মিলল পরমব্রতর। সূচনা অনুষ্ঠানে থাকতে পারেননি। তাই সমাপ্তি অনুষ্ঠানে মঞ্চে দেখা গেল তাঁকে। শুধু তাই নয়, অনুরাগীদের সেলফির আবদারও মেটান এদিন তিনি। এদের মধ্যেই অনেকে তো দুদিন আগেও যা নয় তাই বলে আক্রমণ করেছেন! সংবাদ মাধ্যমের কাছে অবশেষে বিষয়টা নিয়ে মুখ খোলেন পরমব্রত।

Parambrata Chatterjee: অন্যের ডিভোর্সি স্ত্রীকে বিয়ে, সোশ্যাল মিডিয়ায় সমালোচনা নিয়ে অবশেষে সরব পরমব্রত

তিনি বলেন, তাঁরা জানতেন যে ট্রোল, সমালোচনা হবেই। সোশ্যাল মিডিয়া এখন অনেকেরই অবদমিত হতাশা, রাগ প্রকাশের মাধ্যম হয়ে উঠেছে। তাছাড়া তিনি এতদিন পরে বিয়ে করেছেন, সেটা নিয়ে মানুষের বক্তব্য থাকবে। যেখানে একজন গর্ভবতী মহিলার ছবি শেয়ার করলেও কটুক্তি উড়ে আসে, সেখানে তিনি এমন একজনকে বিয়ে করেছেন যাঁর কিনা আগেও একটা বিয়ে ছিল। তাই এমনটা যে হবেই তা তাঁরা আশাই করেছিলেন বলে জানান পরমব্রত। তবে তিনি এও বলেন, আজ শুধু তাঁরা নন। রাজ শুভশ্রী, সৃজিত মিথিলাকেও ট্রোলিংয়ের শিকার হতে হয়। তারকা হিসেবে এগুলির সঙ্গে এখন অভ্যস্ত হয়ে গিয়েছেন তিনি।

গত ২৭ নভেম্বর হঠাৎ করেই বিয়ে সেরে সবাইকে চমকে দেন পরমব্রত। গুঞ্জন তুঙ্গে ওঠার পর বেলা গড়ালে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আইনি বিয়ের ছবি। ইতিমধ্যেই মধুচন্দ্রিমা থেকেও ঘুরে এসেছেন দুজনে। বিয়ের পর জীবন বদলেছে আগের থেকে? উত্তরে পরমব্রত বলেন, বিয়ের পরে সবারই জীবন বদলায়। তবে এখন ততটা বুঝতে পারছেন না। আরো কয়েক মাস যাওয়ার পর হয়তো বুঝতে পারবেন। উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর নিজের ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে একটি রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন পরমব্রত পিয়া।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই