whatsapp channel

Parineeti Chopra: রাঘবের সঙ্গে বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন পরিণীতি!

পরিণীতি চোপড়া (Parineeti Chopra) কয়েক মাস আগেও বলেছিলেন, সঠিক সময়ে সঠিক পুরুষকে বিয়ে করতে চান তিনি। এই কথা বলার কয়েক সপ্তাহের মধ্যেই পরিণীতির সাথে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা…

Avatar

Nilanjana Pande

পরিণীতি চোপড়া (Parineeti Chopra) কয়েক মাস আগেও বলেছিলেন, সঠিক সময়ে সঠিক পুরুষকে বিয়ে করতে চান তিনি। এই কথা বলার কয়েক সপ্তাহের মধ্যেই পরিণীতির সাথে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা (Raghav Chadda)-র সম্পর্ক নিয়ে জলঘোলা হতে শুরু করে। এই ঘটনায় বর্তমানে যথেষ্ট বিরক্ত বোধ করছেন পরিণীতি। তিনি বলেছেন, তাঁর বিয়ে নিয়ে চর্চা যে জায়গায় পৌঁছে গিয়েছে তা যথেষ্ট অসম্মানজনক। কিন্তু পরিণীতি বিরক্ত বোধ করলেও বন্ধ হয়নি তাঁর বিয়ের গুঞ্জন।

জানা গিয়েছে, পরিণীতির সাথে রাঘবের বন্ধুত্ব হয়েছিল লন্ডনে পড়ার সময়। পরবর্তীকালে তা প্রেমে পরিণত হয়। মার্চ মাসে প্রথমবার মুম্বইয়ে ডিনার ডেটে জনসমক্ষে একসাথে এসেছিলেন রাঘব ও পরিণীতি। এরপর দিল্লিতে রাঘবের বাড়িতে গিয়েছিলেন পরিণীতি। দিল্লি এয়ারপোর্ট থেকে রাঘব নিজেই গাড়ি চালিয়ে তাঁকে নিয়ে গিয়েছিলেন। এই ঘটনার কিছুদিন পর প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ‘সিটাডেল’-এর প্রচারে ভারতে এসেছিলেন। তাঁর সাথে ছিলেন তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas) ও কন্যাসন্তান মালতী (Malti Merry Chopra Jonas)। কিন্তু তাঁরা ভারতে পৌঁছানোর কয়েকদিনের মধ্যেই একটি সংবাদমাধ্যম দাবি করে, পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রাঘব ও পরিণীতির বাগদান হয়ে গিয়েছে।

এরপর ওই সংবাদমাধ্যম দাবি করে, অক্টোবর মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রাঘব ও পরিণীতি। অপরদিকে পরপর দুই দিন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra)-র বাড়িতে দেখা গিয়েছে পরিণীতিকে। তবে এখনও দুই পরিবারের তরফে কিছুই সুনিশ্চিত করা হয়নি।

পরিণীতি বরাবর নিজের ব্যক্তিগত জীবনকে স্পটলাইটের আড়ালে রাখতেই পছন্দ করেন। কিন্তু তাঁর বিয়ে নিয়ে চর্চা অত্যন্ত অপছন্দ হচ্ছে পরিণীতির।

 

View this post on Instagram

 

A post shared by CineTrianglle (@cinetriangle)

whatsapp logo