Hoop VideoHoop Viral

গৃহবধূকে ভয় দেখিয়ে কুকর্ম পোস্টম্যানের, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

এই প্রতিবেদনে ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্মের এমন একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যা দেখতে হলে আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। ‘পাত্র পেটিকা’ নামের এই হিন্দি ওয়েবসিরিজটি একটি গ্রামের জনজীবন ব্যক্ত করে যেখানে লতা নামের একটি সদ্য বিবাহিতা মহিলাকে দেখা যায় তার শহুরে স্বামীর চিঠির অপেক্ষায়। এমন সময় শরদ নামের এক পোস্টম্যানের সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ে। তাদের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয়। এরপর আচমকা লতার স্বামী তাকে শহরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলে গল্পে আসে এক টুইস্ট। এই টুইস্ট জানতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে সিরিজটি।

এই সিরিজটিতে একাধিক সাহসী দৃশ্য থাকার কারণে কমবয়সী দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই সিরিজ। এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করে নজরে এসেছেন অভিনেত্রী সোনিয়া সিং, রিঙ্কু ঘোষ ও জ্যোতি সিং। তাদের শারীরিক পরিভাষা যেন সিরিজের জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। এছাড়াও এই সিরিজে সুরজ সোনি, শ্বেতা ঘোষের মতো কলাকুশলীদের অভিনয়ও ছিল চোখে পড়ার মতো। এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা