Hoop VideoHoop Viral

অক্ষরার শরীর থেকে পেটিকোট সরালেন পবন, বাচ্চাদের সামনে এই ভিডিও দেখবেন না

ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর মুকুটে খুব শীঘ্রই যুক্ত হতে যাচ্ছে একটি নতুন পালক। ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-তে অভিনয় করছেন পবন। অপরদিকে জুন মাসে পরপর দুটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন তিনি। দুটিই সমানভাবে জনপ্রিয় হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় লাগাতার ভাইরাল হয়ে চলেছে পবন অভিনীত ফিল্মের গান। এর মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘পবন রাজা’। এই ফিল্মের গান ‘ভর যাতা ঢোডি মোর পসিনা সে’ গানটি পবনের অনুরাগীদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। ফিল্মে পবনের বিপরীতে অভিনয় করেছেন অক্ষরা সিং (Akshara Singh)।

গানের শুরুতেই রয়েছে দুটি ফলের মাধ্যমে যৌনতার ইঙ্গিত। পবনের পরেছে রয়েছে সবুজ রঙের প্রিন্টেড শার্ট ও ট্রাউজার। একই রঙের শিফন শাড়িতে সেজেছেন অক্ষরা। পবন তাঁকে অভিযোগ করেন, অত্যন্ত গরম লাগছে। অক্ষরা শাড়ি সরিয়ে নাভিমূলে ঢেউ খেলিয়ে গানের সুরে বলেন, তাঁর সারা শরীর ঘামে ভিজে উঠেছে। কিন্তু তিনি সহজে ধরা দিতে চান না পবনের কাছে। গানের মাঝেই হয় পোশাক পরিবর্তন।

দেখা যায়, বিছানায় শুয়ে রয়েছেন অক্ষরা। তাঁর পরনে রয়েছে পার্পল রঙের নটেড ব্লাউজ ও গোলাপি রঙের পেটিকোট। পবন পায়ের মাধ্যমে অক্ষরার শরীর থেকে পেটিকোট সরাতে গেলে রেগে যান তিনি। কিন্তু যৌন আবেদনে মোড়া গানের শেষে দেখা যায়, পুরোটাই ছিল অক্ষরার কল্পনা। তাঁকে একজন পুরুষ এগিয়ে দেন পানীয় জলের বোতল। লজ্জা পান অক্ষরা।

এই গানটি গেয়েছেন পবন ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানটির ভিউ অতিক্রম করেছে নয় হাজার। 2022 সালের অক্টোবর মাসে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই গান।

Related Articles