Hoop VideoHoop Viral

নিরাহুয়াকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন আম্রপালি, ভিডিও ভাইরাল

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dubey)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান, যার ভিডিওতে উষ্ণতা ঢেলে দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী আম্রপালি দুবে। ইউটিউবে এখন ‘এ শোনা জুদা না হোনা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। এটি একটি রোমান্টিক গান। আর ভিডিওর শুরুতেই নায়িকাকে হলুদ শাড়ির সঙ্গে ডিপনেক গোল্ডেন ব্লাউজে দেখা গেছে। প্রাচীন কোনো স্থাপত্যের অঙ্গনে খুল্লামখুল্লা রোমান্সে মত্ত হয়ে উঠেছেন তিনি নায়কের সাথে। কখনো একে অপরকে জড়িয়ে ধরেছেন তারা, আবার কখনো ফোয়ারার সামনে ঘনিষ্ঠ হয়ে উঠেছেন তারা। ভিডিওর শেষের দিকে নায়িকাকে গোলাপি শাড়িতে দেখা গেছে।

সুপারহিট ভোজপুরী সিনেমা ‘শের সিং’-এর এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও খোদ নায়ক পবন সিং। এই গানের ভিডিওটি ‘জি-মিউজিক ভোজপুরী’ নামের জনপ্রিয় চ্যানেল থেকে ইউটিউবে আপলোড করা হয়েছে। লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। আর সেই কারণেই এই ভিডিও এখন ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা