whatsapp channel

Bhojpuri Song: গুন্ডাদের সামনে নাচতে বাধ্য হলেন পবন-আম্রপালি, এই গান চাঙ্গা করবে আপনাকে

বিনোদনের ক্ষেত্রে একঘেয়েমি কাটাতে ভিন্ন ধরনের মাধ্যমের সবসময়ই খোঁজ করতে থাকেন দর্শকরা। আর এই খোঁজের মাধ্যমেই উঠে আসে বিভিন্ন ধরণের আঞ্চলিক বিনোদন মাধ্যমের সন্ধান। আর আঞ্চলিক বিনোদনের কথা উঠলে ভোজপুরি…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের ক্ষেত্রে একঘেয়েমি কাটাতে ভিন্ন ধরনের মাধ্যমের সবসময়ই খোঁজ করতে থাকেন দর্শকরা। আর এই খোঁজের মাধ্যমেই উঠে আসে বিভিন্ন ধরণের আঞ্চলিক বিনোদন মাধ্যমের সন্ধান। আর আঞ্চলিক বিনোদনের কথা উঠলে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film) কথা না বললেই নয়। আগে থেকেই জনপ্রিয়তা থাকলেও ইদানিং ভোজপুরি কনটেন্টের চাহিদা আরো বেড়েছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্ল্যাটফর্মে ভোজপুরি কনটেন্টেরই রমরমা এখন।

বলিউডের মতো স্বীকৃতি তথা খ্যাতি না পেলেও আঞ্চলিক বিনোদন ইন্ডাস্ট্রি হিসেবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমাও কিন্তু নেহাত হেলাফেলার নয়। প্রতি বছরই একটা বড় সংখ্যায় সিনেমা এবং মিউজিক ভিডিও তৈরি হয় এই ইন্ডাস্ট্রিতে। দর্শক মহলে বেশ প্রশংসাও পায় ছবিগুলি।

Bhojpuri Song: গুন্ডাদের সামনে নাচতে বাধ্য হলেন পবন-আম্রপালি, এই গান চাঙ্গা করবে আপনাকে

ইউটিউবেও ভোজপুরি গানের চাহিদা তুঙ্গে। সঠিক দর্শকদের কাছে পৌঁছানোর লক্ষ্যমাত্রা পূরণ করতে পারলে এক একটি ভিডিওতে ভিউ সংখ্যা ছাড়িয়ে যায় লাখের গণ্ডি। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের কথা বলতে গেলেই শুরুতে উঠে আসবে পবন সিং এর নাম।

ভোজপুরি ছবির জগতে ‘পাওয়ার স্টার’ নামে পরিচিত পবন সিং। তবে তাঁর পরিচিতি শুধুমাত্র অভিনেতাতেই আটকে নেই। তিনি একাধারে একজন গায়ক, সুরকার এবং প্রযোজকও বটে। এমনকি ইন্ডাস্ট্রির মধ্যে সবথেকে জনপ্রিয় গায়ক হিসেবেও প্রশংসা কুড়িয়ে থাকেন পবন সিং। তবে সম্প্রতি তাঁর একটি মিউজিক ভিডিও বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে একটা বড় সংখ্যক দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি। এই ভিডিওতে আম্রপালি দুবেকে দেখা গিয়েছে পবন সিং এর বিপরীতে। ‘পবন রাজা’ ছবির ‘দেওরা লগায়ে নাইট ডিউটি’ গানে চুটিয়ে রোম্যান্স করেছেন দুজনে। ৩ বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এর মধ্যেই ৪১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। পবন সিং এবং আম্রপালি দুবের রসায়ন বেশ উপভোগ করেছেন নেটিজেনরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই