whatsapp channel

Bhojpuri Song: নীল আলোর নিচে আম্রপালিকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে ব্যাপকভাবে উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে ব্যাপকভাবে উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। বলা বাহুল্য সাহসিকতার বিষয়ে কোনো খামতি রাখেন না এই জগতের নির্মাতারা। এইসব কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান, যার ভিডিওতে উষ্ণতা ঢেলে দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী আম্রপালি দুবে। ইউটিউবে এখন ‘জওয়ানী কা খাটা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। গানের ভিডিওতে নীল লেহেঙ্গা চোলিতে একটি নৈশ পার্টিতে নাচতে দেখা গেছে নায়িকাকে। তারপরেই নায়কের এন্ট্রি হয় সেখানে। আর সেই স্টেজের উপর নায়িকার সঙ্গে আইটেম নাচের সঙ্গে রাতের গোপন রোমান্সে মত্ত হতে দেখা যায় তাকে। এই ভিডিওর পরতে পরতে রয়েছে নায়িকার প্রতি নায়কের আদর ও তার প্রভাবে নায়িকার লজ্জিত চেহারার নীচে উত্তাল যৌবনের খেলা।

এই ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ডিং মিউজিক ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। ‘পবন রাজা’ নামক জনপ্রিয় ভোজপুরি ছবির গান এটি। গানটি গেয়েছিলেন স্বয়ং অভিনেতা পবন সিং ও ইন্দু সোনালী। ভিডিওটি ‘ওয়েভ মিউজিক’ নামের এক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়। ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন এই ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা