whatsapp channel

মোনালিসা-আম্রপালি অতীত, গ্রাম্য পরিবেশে কাজলের সঙ্গে বাঁধভাঙা রোমান্সে মগ্ন পবন সিং

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

Advertisements

আর এবার অনুরাগীমহলে উন্মাদনা বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ‘বালামুয়া কে গাঁও মে’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানের ভিডিওতে দেখা গেছে কাজল রাঘবানিকেও (Kajal Raghwani)। আর তাদের সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

Advertisements

ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে কালো রংয়ের ফিনফিনে শাড়ি এবং গোলাপি ব্লাউজে। এদিকে নায়ককে দেখা গেল শার্ট ও প্যান্টে। ভিডিওর শুরুতেই গ্রাম্য পরিবেশে দুজনকে দুজনের প্রতি ভালোবাসার শব্দচয়ন করে একে অপরের প্রেমে পড়তে দেখা যাচ্ছে। ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে নায়িকার মিষ্টি প্রেমের আভাষ। একাধিক দৃশ্যে তাদের দুজনকে দেখা গেছে অনেকটা কাছাকাছি। ভিডিওর শেষভাগে একটি গরুর গাড়ির উপর দুজনকে প্রেমে মগ্ন হতেও দেখা গেছে। এককথায় একটি গানের ভিডিওর মাধ্যমে মিষ্টি প্রেমের এক গল্প বলে গেলেন পবন ও কাজল।

Advertisements

এই ভিডিওতে রোমান্টিক লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে প্রেমময় সব দৃশ্য। এই গানের ভিডিওটির ভিউ ইতিমধ্যে পার করেছে কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘ম্যায়না উনকো সজন চুন লিয়া’ নামের বিখ্যাত ভোজপুরী সিনেমার গান। গানটি গেয়েছেন খোদ নায়ক পবন সিং। ‘ডিআরজে রেকর্ডস ভোজপুরী’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা