Hoop VideoHoop Viral

Bhojpuri Song: কমবয়স থেকেই মোনালিসার প্রেমে পাগল ছিলেন পবন সিং, তুমুল ভাইরাল সেই ভিডিও

ভারতীয় বিনোদন জগতে নতুনভাবে উত্থান ঘটেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির। বলিউড, টলিউড, কলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। হরিয়ানা সহ একাধিক রাজ্যের এই ভাষায় নির্মিত ছবির পাশাপাশি ভোজপুরী গানগুলিকেও এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন ও চটুল লিরিক্সের নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনো বলিউড স্টারের থেকে নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

অন্যদিকে নায়কের থেকেও ভোজপুরী ইন্ডাস্ট্রির দর্শকদের নজর থাকে নায়িকাদের উপর। এই ইন্ডাস্ট্রিতে যৌবনের জোয়ারে দর্শকদের ভাসিয়ে নিয়ে যেতে যেতেই জনপ্রিয় হয়ে উঠেছেন অনেকেই। এমনই একজন হলেন অভিনেত্রী মোনালিসা (Monalisa)। তিনি আদতে কলকাতার হলেও ভোজপুরী ইন্ডাস্ট্রিতে তিনি এক মেগাস্টার। ভোজপুরী জপগতের এই নায়িকা নিজের আবেদনশীল অভিব্যক্তি দেখিয়েই দর্শকদের মন ভেজাতে সিদ্ধহস্তা।

আর এবার এই দুই মেগাস্টারকে একই ভিডিওতে দেখেই মুগ্ধ হলেন দর্শকরা। আজ্ঞে হ্যাঁ, একই গানের ভিডিওতে পবন সিংয়ের সঙ্গে দেখা গেল মোনালিসাকে। ‘কাবালে ইশারা কারাবু’ গানের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওর শুরু থেকেই পবন সিংকে দেখা গেছে তরুণ প্রেমিকের রূপে। মূলত নব্বইয়ের দশকের প্রেমিক রূপে দেখা গেছে তাকে, যে তার প্রেমিকার বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করে তাকে একঝলক দেখার জন্য। অন্যদিকে ঘরবন্দি প্রেমিকা মোনালিসাও তার কাছের মানুষের জন্য ব্যাকুল। কিন্তু দুজনেই যেন নিরুপায়। তাই ভাবনার সাগরে ডুব দিয়ে একে অপরকে কাছে পায় তারা। আর সেখানেই তাদের ঘনিষ্ঠতা বাড়ে। তাই এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তাল রোমান্স, আদর ও অভিমানের ছোঁয়া।

‘রং দে প্যার কে রং মে’ ছবির এই গানটি ইতিমধ্যে দর্শককূলকে মুগ্ধ করেছে। গানটি গেয়েছেন বিখ্যাত ভোজপুরী ও নায়ক পবন সিং নিজেই। ‘আর্য ডিজিটাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গানটি। ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক গানটির মজা নিয়েছেন। লাইক ও কমেন্টও এসেছে হাজার হাজার। এককথায় ইউটিউবে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই গান।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা