Hoop VideoHoop Viral

VIDEO: স্বল্প পোশাকে নিধিকে দেখে সংযম হারালেন পবন সিং, একান্তে দেখুন এই সাহসী ভিডিও

কর্মবিরতি হোক বা অবসর সময়, মানুষের হাতে মোবাইল ফোন থাকবেই। আর সেই ফোনে বিভিন্ন রকমের সোশ্যাল মিডিয়া (Social Media) প্ল্যাটফর্ম। যত দিন গড়াচ্ছে আধুনিক বিনোদন জগতে ততই সোশ্যাল মিডিয়ার দাপট বাড়ছে। আসলে এই ভার্চুয়াল জগতে বিভিন্ন ধরণের জিনিস ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত, যেগুলি দেখে সহজেই সময় কেটে যায়। বিশেষ করে এখন ভোজপুরি বিনোদন (Bhojpuri Film) বিশেষ জনপ্রিয়তা পাচ্ছে নেট পাড়ায়।

করোনার পর থেকেই বলিউডের সময় ধীরে ধীরে কমে আসছে। পুরনো সুপারস্টাররা দর্শক মোটামুটি ধরে রাখতে সক্ষম হলেও নতুনরা প্রায়ই ব্যর্থ হচ্ছেন। অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে চিত্রটা একেবারেই অন্য রকম। পুরনো অভিনেতারা এখনো ঝোড়ো ব্যাটিং চালাচ্ছেন। তেমনি নতুনরাও পিছিয়ে নেই। দ্রুত দর্শকদের একটা বড় অংশের মধ্যে ছড়িয়ে পড়ছে ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর জনপ্রিয়তা। ভোজপুরি গান তো আগে থেকেই বেশ জনপ্রিয় ছিল। কিছু কিছু গান রীতিমতো ব্লকবাস্টার হিট হয়েছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা দর্শকদের প্রিয় হয়ে উঠছেন ক্রমশ।

ভোজপুরি ইন্ডাস্ট্রির পুরনো অভিনেতাদের মধ্যে পবন সিং অন্যতম। ভোজপুরি দর্শকদের মাঝে ‘পাওয়ার স্টার’ নামে পরিচিত পবন সিং। তাঁর সঙ্গে লাস্যময়ী অভিনেত্রী অক্ষরা সিং এর জুটি বেশ জমে। দর্শকদেরও খুবই প্রিয় এই জুটি। দুজনে মিলে একসঙ্গে বহু ছবিতেই কাজ করেছেন। সুপারহিট সব ছবি, ভিডিও উপহার দিয়েছেন দর্শকদের। তেমনি ইন্ডাস্ট্রির অন্য অভিনেত্রীদের সঙ্গেও পবন সিং এর রসায়ন কিন্তু কম জনপ্রিয় নয়।

ইউটিউবে সম্প্রতি একটি ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে। তবে এখানে অক্ষরা নয়, পবন সিং এর সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রী নিধি ঝা কে। স্বল্প পোশাকে বরাবরের মতোই আবেদনময়ী দেখাচ্ছে অভিনেত্রীকে। অন্যদিকে ক্যাজুয়াল জিন্স শার্টে হ্যান্ডসাম পবন সিং। খোলা আকাশের নীচেই রোম্যান্টিক ডান্স দিয়ে উষ্ণতার পারদ চড়িয়েছেন দুজনে। দু বছর আগে ওয়েভ মিউজিক হিটস নামে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এতদিনে ২৫ লক্ষ ভিউ হয়ে গিয়েছে পবন সিং এবং নিধি ঝা এর ভিডিওটিতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই