Hoop StoryHoop Viral

‘ভালো কইরা বাজাওগো দোতারা’, টুকটুকে লাল শাড়িতে মন‌ মাতানো নাচ মৌমিতার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

‘ভালো কইরা বাজাও দোতারা সুন্দরী কমলা’ অসাধারণ বাংলা লোকগীতি সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন সুন্দরী মৌমিতা। খোলা ছাদে লাল টুকটুকে শাড়ি এবং লাল ব্লাউজ পড়ে অপরূপ সুন্দরী হয়েছে যে তার নাচ প্রত্যেকের মন ছুঁয়ে গেছে। এই বাংলা লোকগীতি বেশ পরিচিত লোকগীতি এর আগেও অনেক নৃত্যশিল্পীকে এই নাচের সঙ্গে এই গানের সঙ্গে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। মৌমিতার এই ইউটিউব চ্যানেলের নাম ডান্স স্টার মৌ এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা শুনলে আপনি পাগল হয়ে যাবেন।

প্রায় ১ লক্ষ ৩০ হাজার এই ভিডিওটি ৯ মাস আগে রিলিজ করা হয়েছে তাতেই এই ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৩ লক্ষ মানুষ, ২ হাজার মানুষ এই ভিডিওটিতে লাইক দিয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই নতুন নতুন প্রজন্মের প্রতিভাদের প্রতিভারা অনেক বেশি পরিমাণে সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে পারে। মৌমিতা বেশ ফেমাস একজন ইউটিউবার এর নাচের শিল্পী। তার অসাধারন নাচের ভিডিওগুলি পরপর মানুষের কাছে পৌঁছে যায়, খুব সহজেই মানুষের কাছে ভালোবাসা না পেলে এইভাবে হয়তো মানুষ নতুন করে গ্রহণ করতে পারত না তাই তার অসাধারণ নাচটি পৌঁছে গেছে অনেকের কাছেই।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোন কোন পশু পাখিদের নানান রকম ভিডিও কখনো এই রকম নাচ গান আবৃত্তি অথবা নানান রকমের প্রতিভা দেশ-বিদেশের প্রতিভা মানুষের কাছে পৌঁছে যায় সোশ্যাল মিডিয়ার কি ক্ষমতা আমরা এর আগেও দেখেছি রানু মন্ডল, তারপরে বাচপান কা প্যায়ার, সম্প্রতি মানিকে মাগে হিতে শ্রীলঙ্কা থেকে পৌঁছে গেছে একেবারে দেশ-বিদেশের আনাচে-কানাচে। রানু মন্ডল থেকে শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি প্রত্যেকেই আপাতত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতো স্টারে পরিণত হয়েছে। দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo