whatsapp channel

VIRAL: জগদ্ধাত্রী পুজোয় দেদার নাচ, মিনি স্কার্টে ‘লাল লাল হোটো পে’ গানে নেচে ভাইরাল তিন যুবতী

আজকের দিনে মোবাইল হল বিনোদনের অন্যতম মাধ্যম। শুধু মোবাইল নয়, ইন্টারনেট না থাকলে মনে হয় জীবনটাই বৃথা। কারণে অকারণে ফোনে মুখ গুঁজে বসে না থাকলে মনে হয় একটা কিছু মিসিং…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকের দিনে মোবাইল হল বিনোদনের অন্যতম মাধ্যম। শুধু মোবাইল নয়, ইন্টারনেট না থাকলে মনে হয় জীবনটাই বৃথা। কারণে অকারণে ফোনে মুখ গুঁজে বসে না থাকলে মনে হয় একটা কিছু মিসিং লাইফে। এইসব কারণেই আজকের যুগে স্মার্ট ফোন ও ইন্টারনেট হল বিনোদনের অন্যতম মাধ্যম। আজ যাদের হাতেই স্মার্ট ফোন আছে তারাই সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলে রেখেছে এবং সেসব জায়গায় নানান কন্টেন্ট আপলোড করছে। যদি কোনো কন্টেন্ট জনপ্রিয়তা পায় তখন সেটা ভাইরাল হয়ে যায়। আর ভাইরাল হতে অনেকেই পছন্দ করে। কারণ, একবার ভাইরাল হলে বাড়ে সাবস্ক্রাইবারদের সংখ্যা, বাড়ে ভিউজ ও ওয়াচ টাইম। এইসব বাড়লেই উপার্জনের দুর্দান্ত রাস্তা খুলে যায়। সেরকম আজকের এই প্রতিবেদনে আমরা এমন একটা ভাইরাল ভিডিও নিয়ে কথা বলবো যেটা নিয়ে যেমন সমালোচনা হয়েছে তেমন অনেক মানুষ দেখেছে ও কমেন্ট করেছে।

Advertisements

বাংলার মফঃস্বল এলাকা হোক বা ভোজপুরি দুনিয়া বা হরিয়ানার মঞ্চ, এই সব জায়গায় কোনো উৎসব হলেই মঞ্চ রেডি থাকে আগে থেকে। কারণ, পুজো, অনুষ্ঠান শেষেই শুরু হয় জলসা, যেখানে নৃত্যশিল্পীদের আমন্ত্রন জানানো হয়। মাঝে মধ্যে সেসব নাচ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেমন আজকের প্রতিবেদনে এমন একটি ভিডিও নিয়ে কথা বলবো যেটা এই মুহূর্তে ভাইরাল।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী পুজোর একটি অনুষ্ঠানের ঝলক। পুজো শেষে শুরু হয়েছে নাচের প্রোগ্রাম, যেখানে তিন যুবতীকে ছোট ছোট পোশাকেই মঞ্চে নাচতে দেখা যায়। মঞ্চে গান চলছে “লাল লাল হোটো পে পিয়া তেরা নাম হ্যায়”। সেই নাচের সাথে তিনটে মেয়ে ছোট ছোট ড্রেসে চুটিয়ে নাচ করছে। যদিও নাচটি ভাইরাল হওয়ার পর অনেকেই সমালোচনা করেছেন। কারণ পুজোর অনুষ্ঠানে মেয়েদের এত ছোট ড্রেস পরিয়ে কিভাবে স্টেজে তোলা হয়! তাছাড়া জগদ্ধাত্রী পুজোয় যেখানে মায়ের আরাধনা হয়, সেখানে মেয়েরা এভাবে কেন নাচ করছে?

Advertisements

আসলে, মানুষের কাছে পুজো মানে হল ভক্তির জায়গা, আরাধনার জায়গা। সেখানে এই ধরনের জমকালো নাচ নিয়ে অনেকেই তীব্র সমালোচনা করেছেন। পাশাপাশি শুধুমাত্র নাচটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবের ‘পাপু মিউজিক’ চ্যানেলে ভিডিওটি আপলোড করা হয়েছে এক বছর আগে। বর্তমানে প্রায় ৪০ লাখের বেশি মানুষ দেখে ফেলেছে এই নাচের ঝলক। তাহলে দেখে নিন ভাইরাল হওয়া তিন যুবতীর মশলাদার পারফরম্যান্স।

Advertisements
whatsapp logo
Advertisements